অভিনেত্রী কেলি প্রিস্টন আর নেই

বিনোদন ডেস্ক
আপডেটঃ জুলাই ১৪, ২০২০ | ৩:২২ 255 ভিউ
বিনোদন ডেস্ক
আপডেটঃ জুলাই ১৪, ২০২০ | ৩:২২ 255 ভিউ
Link Copied!

হলিউডের সাড়াজাগানো অভিনেত্রী কেলি প্রিস্টন আর নেই। স্থানীয় সময় রোববার তিনি পৃথিবীর মায়া ত্যাগ করেন। বয়স হয়েছিল ৫৭ বছর।

প্রিস্টনের স্বামী হলিউড অভিনেতা জন ট্রাভল্টা ইনস্টাগ্রামে পোস্ট করে এ তথ্য জানান। ট্রাভল্টা তার পোস্টে লেখেন– ভারী হৃদয় নিয়ে জানাতে হচ্ছে, আমার স্নেহময়ী স্ত্রী কেলি দুই বছর স্তন ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করে পৃথিবী থেকে বিদায় নিয়েছে।

ট্রাভল্টার ইনস্টাগ্রাম পোস্টের বরাত দিয়ে রয়টার্সের খবরে বলা হয়েছে, দুই বছর আগে স্তন ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসার মধ্যেই ছিলেন প্রিস্টন। সবশেষ মৃত্যুর কাছে হেরে গেলেন।

বিজ্ঞাপন

কেলি প্রিস্টনের আলোচিত ছবির মধ্যে আছে টম ক্রজের ‘জেরি ম্যাগুয়্যার’ ও আর্নল্ড শোয়ার্জনিগারের ‘টুইনস’।

হনুলুলুতে জন্ম নেয়া কেলি কামালেলেহুয়া স্মিথ ১৯৮৫ সালে তার প্রথম অভিনীত রোমান্টিক কমেডি ছবি ‘মিসচিফ’য়ে কাজ করার সময় নাম পরিবর্তন করে রাখেন কেলি প্রিস্টন।

তার পর অভিনয় করেন ‘সিক্রেট অ্যাডমায়ারার’ ছবিতে।

বিজ্ঞাপন

‘ফেস অফ’, ‘স্যাটারডে নাইট ফিভার’, ‘গ্রিস’খ্যাত অভিনেতা জন ট্রাভল্টার সঙ্গে কেলি প্রিস্টনের পরিচয় হয় ‘দি এক্সপার্টস’ ছবিতে কাজ করতে গিয়ে। তারা বিয়ে করেন ১৯৯১ সালে ৫ সেপ্টেম্বর।

তাদের রয়েছে ২০ বছরের কন্যা এলা ও ৯ বছরের ছেলে বেঞ্জামিন।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
মতলব উত্তরে চার প্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা আওয়ামীলীগ রাজপথে ছিল, আছে এবং থাকবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দুইজন গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক মেঘনায় বজ্রপাতে জেলে নিখোঁজ, আহত এক কচুয়ায় পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ১ চাঁদপুরে আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা রফিকউল্লাহ কোম্পানি ছুরিকাঘাতে খুন হাজীগঞ্জের বলাখালে নৌকা বাইচ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ হাজীগঞ্জে গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির সম্মেলন অনুষ্ঠিত একসঙ্গে ১৫ জন জাতীয় নারী দলের ফুটবলারের পদত্যাগ বেসরকারি হাসপাতালে উপেক্ষিত নির্দেশনা হাজীগঞ্জে আধুনিক কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন এমপি গন্ধর্ব্যপুর উ: ইউনিয়ন যুবদলের সভাপতি মহিন সাধারণ সম্পাদক সাইফুল ওড়পুর হযরত কাজী করমুল্লাহ (রহ.) মাদ্রাসা ও এতিমখানার ভিত্তিপ্রস্তর স্থাপন সেলিম খানের স্থাবর অস্থাবর সম্পদ জব্দের নির্দেশ ভুয়া স্কুল-কলেজের প্রশংসাপত্র তৈরী চক্রের মূল হোতা সাইফুল গ্রেফতার করোনা শনাক্তের হার ১৫.৩৮ শতাংশ ছাড়াল কুমিল্লায় ২০ কেজি গাঁজা ও আট বোতল বিদেশী মদসহ গ্রেফতার দুই নয় হাজার চার’শ পিস ইয়াবাসহ গ্রেফতার দুই: মোটরসাইকেল জব্দ