‘আগুন লাগাইলো’ কোটির ঘর ছাড়াল

বিনোদন ডেস্ক
আপডেটঃ জুলাই ৯, ২০২০ | ৬:১৪ 306 ভিউ
বিনোদন ডেস্ক
আপডেটঃ জুলাই ৯, ২০২০ | ৬:১৪ 306 ভিউ
Link Copied!

ভিডিও শেয়ারিং প্ল্যাটফরম ইউটিউবে চ্যানেল আই সেরা কণ্ঠের শিল্পী কোনালের গাওয়া প্রথম কোনো গান কোটিবারের বেশি দেখল দর্শক। সেই হিসেবে কোনাল এখন কোটিপতি!

শাকিব খান অভিনীত ও প্রযোজিত সুপারহিট ছবি ‘পাসওয়ার্ড’-এর জন্য ‘আগুন লাগাইলো’ শিরোনামে প্রথম আইটেম গান করেছিলেন কোনাল। যে গানে বুবলীকেও প্রথম পাওয়া গিয়েছিল আইটেম গানে।

নিজেকে ভেঙে নতুন করে হাজির হয়ে সেই গানেই বাজিমাৎ করেছেন কোনাল। ৩ জুলাই শাকিব খানের ইউটিউব চ্যানেল থেকে গানটি কোটির ক্লাব অতিক্রম করে। প্রতিবেদন লেখা পর্যন্ত কোনো রকম বুস্ট ছাড়াই গানটির ভিউস ১ কোটি ১ লাখের বেশি, যা প্রতিনিয়ত বাড়ছে।
বিষয়টি নিয়ে জনপ্রিয় এ শিল্পীর উচ্ছ্বাসের কমতি নেই। কোনাল মনে করেন, কোটি ভিউ মানে এক কোটি দর্শকের ভালোবাসা ও তাদের মনে ঠাঁই পাওয়া। দর্শকের সেই ভালোবাসায় তিনি সিক্ত।

বিজ্ঞাপন

তিনি বলেন, এটি আমার গাওয়া প্রথম আইটেম ধাঁচের কোনো গান। গানটি গাওয়ার সময় দ্বিধায় ছিলাম, না জানি কেমন হয়, তবে ছবির প্রযোজক ও শীর্ষ অভিনেতা শাকিব খান গানটি পছন্দ করেন। সর্বোপরি যে দর্শকদের জন্য আমি গান গাই তারা আন্তরিকভাবে গানটি গ্রহণ করেছে এটাই সবচেয়ে বেশি আনন্দের ও অনুপ্রেরণার ব্যাপার।

গেল বছর রোজার ঈদে মুক্তি পাওয়া ছবি ‘পাসওয়ার্ড’। নির্মাণ করেছিলেন মালেক আফসারী। বক্স অফিস হিট করার পর গেল ভালোবাসা দিবসে চ্যানেল আইয়ের পর্দায় ‘পাসওয়ার্ড’র ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হয়।

তুরস্কে শুটিং হওয়া ‘আগুন লাগাইলো’ গানটির কথা ও সুর লিংকনের। শাকিব, বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করেছিলেন ইমন, মিশা সওদাগর, অমিত হাসান প্রমুখ।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
জামিনে মুক্তি পেলেন ইউসুফ গাজী আওয়ামীলীগ নেতা রফিকুল্লাহকে খুন করে ট্রেনে কাটা পড়েন দশম শ্রেণির ছাত্র অমিত দাস পূর্ব হাটিলায় সামাজিক-সম্প্রীতি কমিটির সমাবেশ অনুষ্ঠিত কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে গৃহবধূর বিষপানে আত্মহত্যা হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড চিকিৎসার খরচা মেটাতে আর্থিক সহযোগিতা প্রয়োজন এরশাদের যাত্রীবাহি ইজিবাইক থেকে নয় কোটি টাকার করেন্ট জাল জব্দ বেয়াই হলেন আসিফ তিন হাজার ৭৫২ পিস ইয়াবাসহ গ্রেফতার তিন বিপিএলের তিন আসরে সাত দলের চূড়ান্ত তালিকা প্রকাশ হাজীগঞ্জে ২৮,২৭০ জন নতুন ভোটার, বাদ পড়েছেন ৭,৮৯১ জন চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু মতলব উত্তরে চার প্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা আওয়ামীলীগ রাজপথে ছিল, আছে এবং থাকবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দুইজন গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক মেঘনায় বজ্রপাতে জেলে নিখোঁজ, আহত এক কচুয়ায় পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ১ চাঁদপুরে আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা রফিকউল্লাহ কোম্পানি ছুরিকাঘাতে খুন