ক্যাটরিনার বিরুদ্ধে চুরির অভিযোগ!

ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ২৮, ২০২০ | ৪:০১ 273 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ২৮, ২০২০ | ৪:০১ 273 ভিউ
Link Copied!

বলিউড তারকা ক্যাটরিনা কাইফের বিরুদ্ধে ‘আইডিয়া চুরি’র অভিযোগ তুললেন আরেক নায়িকা দীপিকা পাড়–কোন। সামাজিক যোগাযোগমাধ্যমে রাগের ইমোজি দিয়ে দীপিকা বুঝিয়েও দিলেন ক্যাটরিনার ওপর কতটা ক্ষুব্ধ তিনি। এই সংকটময় পরিস্থিতিতে কেমন করে এমনটা করতে পারলেন ক্যাটরিনা বিশ্বাসই হচ্ছে না দীপিকার!

জানা যায়, কয়েক দিন আগে ইন্সটাগ্রামে সহজে বাসন কীভাবে মাজতে হয় সে বিষয়ে একটি টিউটোরিয়াল পোস্ট করেছিলেন ক্যাটরিনা। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ারও হয়েছিল প্রচুর। দীপিকার দাবি, বাসন মাজার আইডিয়া নাকি আদপে তার। ক্যাটরিনা সেটা চুরি করে নিয়েছেন। দীপিকা ভেবেছিলেন বাসন মাজার ভিডিও পোস্ট করবেন। কিন্তু সেখানেই তাকে ক্লিন বোল্ড করে ট্রফি নিয়ে এগিয়ে গিয়েছেন ক্যাটরিনা।

উত্তরে ক্যাটরিনা হাসি চেপে রাখতে পারেননি। উল্টো দীপিকা যাতে সাবধানে থাকেন সে কথাও কমেন্টে লেখেন তিনি। মূলত দুই বন্ধু বাসন মাজা নিয়ে বেশ মজা করেই মান-অভিমানের জন্ম দিয়েছেন। ক্যাটরিনা-দীপিকার বন্ধুত্ব ইদানিং যে বেশ ভালো তাদের ইন্সটাগ্রাম অনুসরণ করলেই বোঝা যায়।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
মতলব উত্তরে চার প্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা আওয়ামীলীগ রাজপথে ছিল, আছে এবং থাকবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দুইজন গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক মেঘনায় বজ্রপাতে জেলে নিখোঁজ, আহত এক কচুয়ায় পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ১ চাঁদপুরে আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা রফিকউল্লাহ কোম্পানি ছুরিকাঘাতে খুন হাজীগঞ্জের বলাখালে নৌকা বাইচ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ হাজীগঞ্জে গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির সম্মেলন অনুষ্ঠিত একসঙ্গে ১৫ জন জাতীয় নারী দলের ফুটবলারের পদত্যাগ বেসরকারি হাসপাতালে উপেক্ষিত নির্দেশনা হাজীগঞ্জে আধুনিক কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন এমপি গন্ধর্ব্যপুর উ: ইউনিয়ন যুবদলের সভাপতি মহিন সাধারণ সম্পাদক সাইফুল ওড়পুর হযরত কাজী করমুল্লাহ (রহ.) মাদ্রাসা ও এতিমখানার ভিত্তিপ্রস্তর স্থাপন সেলিম খানের স্থাবর অস্থাবর সম্পদ জব্দের নির্দেশ ভুয়া স্কুল-কলেজের প্রশংসাপত্র তৈরী চক্রের মূল হোতা সাইফুল গ্রেফতার করোনা শনাক্তের হার ১৫.৩৮ শতাংশ ছাড়াল কুমিল্লায় ২০ কেজি গাঁজা ও আট বোতল বিদেশী মদসহ গ্রেফতার দুই নয় হাজার চার’শ পিস ইয়াবাসহ গ্রেফতার দুই: মোটরসাইকেল জব্দ