চাঁদপুরে লেডিস জোন কসমেটিকসকসহ দুই প্রতিষ্ঠানকে জরিমানা

পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ জুন ২২, ২০২২ | ৯:২০ 84 ভিউ
পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ জুন ২২, ২০২২ | ৯:২০ 84 ভিউ
Link Copied!

চাঁদপুর জেলা প্রশাসন ও জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ অভিযানে চাঁদপুর শহরের দুইটি ব্যবসা প্রতিষ্ঠান ও সড়ক পরিবহন আইনের ৫টি মামলায় সর্বমোট ৯ হাজার ৮’শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বুধবার বিকালে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এবং চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান এর সার্বিক নির্দেশনায় অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্টেট দেবযানি কর ও জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নুর হোসেন।

চাঁদপুর জেলা প্রশাসন ও জেলা ভোক্তা অধিদপ্তর এর যৌথ অভিযানে চাঁদপুর শহরের ষোল ঘর এলাকায় সড়ক পরিবহন আইনে ৫টি মামলায় ১ হাজার ৮’শ টাকা এবং জোড়পুকুর পাড়ে ২টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করেন।

বিজ্ঞাপন

এসময় ভোক্তাদের সচেতনতার স্বার্থে লিপলেট বিতরণ করা হয়েছে। অভিযানে সার্বিক সহযোগিতা করেন জেলা পুলিশের একটি চৌকস টিম। ভবিষ্যতে জনস্বার্থে এমন অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
জামিনে মুক্তি পেলেন ইউসুফ গাজী আওয়ামীলীগ নেতা রফিকুল্লাহকে খুন করে ট্রেনে কাটা পড়েন দশম শ্রেণির ছাত্র অমিত দাস পূর্ব হাটিলায় সামাজিক-সম্প্রীতি কমিটির সমাবেশ অনুষ্ঠিত কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে গৃহবধূর বিষপানে আত্মহত্যা হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড চিকিৎসার খরচা মেটাতে আর্থিক সহযোগিতা প্রয়োজন এরশাদের যাত্রীবাহি ইজিবাইক থেকে নয় কোটি টাকার করেন্ট জাল জব্দ বেয়াই হলেন আসিফ তিন হাজার ৭৫২ পিস ইয়াবাসহ গ্রেফতার তিন বিপিএলের তিন আসরে সাত দলের চূড়ান্ত তালিকা প্রকাশ হাজীগঞ্জে ২৮,২৭০ জন নতুন ভোটার, বাদ পড়েছেন ৭,৮৯১ জন চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু মতলব উত্তরে চার প্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা আওয়ামীলীগ রাজপথে ছিল, আছে এবং থাকবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দুইজন গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক মেঘনায় বজ্রপাতে জেলে নিখোঁজ, আহত এক কচুয়ায় পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ১ চাঁদপুরে আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা রফিকউল্লাহ কোম্পানি ছুরিকাঘাতে খুন