তরুণদের আস্হাভাজন ১নং ওয়ার্ড সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মাইনুদ্দিন মিয়াজি

মো.মজিব পাটওয়ারী
আপডেটঃ সেপ্টেম্বর ৯, ২০২০ | ৭:০৩ 646 ভিউ
মো.মজিব পাটওয়ারী
আপডেটঃ সেপ্টেম্বর ৯, ২০২০ | ৭:০৩ 646 ভিউ
Link Copied!

তরুণদের আস্থাভাজন হাজীগঞ্জ পৌর ১নং ওয়ার্ড সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হতে চান মাইনুদ্দিন মিয়াজি। এই তরুণ উদীয়মান নেতা মাইনুদ্দিন মিয়াজি বলেন, আমি নির্বাচিত হলে প্রতিটি মহল্লায় মুরব্বি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে মাদক সন্ত্রাস মুক্ত সমাজ গড়ার লক্ষে কাজ করব।

এ এলাকার মানুষ যদি আমাকে সেবা করার সুযোগ দেয় তাহলে আমি বিশেষ করে যুবসমাজকে সামাজিক অবক্ষয় থেকে দূরে রাখতে খেলাধুলাসহ সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ত রাখবো।

যদি মহান আল্লাহর রহমতে ১নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হই, এই ১নং ওয়ার্ডের জন্য যা করণীয় সবই করব। নিজের জীবনকে জনগণের খেদমতে এবং ১নং ওয়ার্ডবাসীর উন্নয়নে উৎসর্গ করব ইনশা আল্লাহ।

বিজ্ঞাপন

মাইনুদ্দিন মিয়াজি পপুলার বিডিনিউজ ডটকমকে জানান, আমাকে যদি এলাকার মানুষ সুখ-দুঃখের সাথী হিসেবে গ্রহণ করে তাহলে এলাকার উন্নয়নে নিজেকে উৎসর্গ করব।

আমার স্বপ্ন ১নং ওয়ার্ডের সর্বস্তরের এবং এলাকাবাসীর সন্তান হিসেবে যেন সেবামূলক কাজে নিজেকে নিয়োগ করতে পারি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
জামিনে মুক্তি পেলেন ইউসুফ গাজী আওয়ামীলীগ নেতা রফিকুল্লাহকে খুন করে ট্রেনে কাটা পড়েন দশম শ্রেণির ছাত্র অমিত দাস পূর্ব হাটিলায় সামাজিক-সম্প্রীতি কমিটির সমাবেশ অনুষ্ঠিত কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে গৃহবধূর বিষপানে আত্মহত্যা হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড চিকিৎসার খরচা মেটাতে আর্থিক সহযোগিতা প্রয়োজন এরশাদের যাত্রীবাহি ইজিবাইক থেকে নয় কোটি টাকার করেন্ট জাল জব্দ বেয়াই হলেন আসিফ তিন হাজার ৭৫২ পিস ইয়াবাসহ গ্রেফতার তিন বিপিএলের তিন আসরে সাত দলের চূড়ান্ত তালিকা প্রকাশ হাজীগঞ্জে ২৮,২৭০ জন নতুন ভোটার, বাদ পড়েছেন ৭,৮৯১ জন চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু মতলব উত্তরে চার প্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা আওয়ামীলীগ রাজপথে ছিল, আছে এবং থাকবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দুইজন গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক মেঘনায় বজ্রপাতে জেলে নিখোঁজ, আহত এক কচুয়ায় পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ১ চাঁদপুরে আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা রফিকউল্লাহ কোম্পানি ছুরিকাঘাতে খুন