দাদার দাফনের জন্য বাঁশ কাটতে গিয়ে সাপের কামড়ে নাতির মৃত্যু

মজিব পাটওয়ারী
আপডেটঃ সেপ্টেম্বর ১০, ২০২০ | ১১:০৩ 1043 ভিউ
মজিব পাটওয়ারী
আপডেটঃ সেপ্টেম্বর ১০, ২০২০ | ১১:০৩ 1043 ভিউ
Link Copied!

হাজীগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষক রুস্তম খাঁনের (৮০) দাফনের জন্য বাঁশ কাটতে গিয়ে সাপের কামড়ে নাতি জামাল খাঁনের (২৫) মৃত্যু হয়েছে।

বুধবার রাতে হাজীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড ধেররা উত্তরপাড়া খাঁন বাড়ীতে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

সাপে কামড়ে মৃত জামাল খাঁনের বাবা মমিন খাঁন বলেন, আমাদের বাড়ীর মুরব্বী রুস্তম খাঁন। তিনি বুধবার বিকালে বার্ধক্যজনিত কারণে মারা যান। রাতে তার দাফনের জন্য বাড়ীর কবরস্থানে বাঁশ কাটতে যায় আমার ছেলে জামাল খাঁন। পরে তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

বিজ্ঞাপন

খবর পেয়ে হাজীগঞ্জ পৌর মেয়র আসম মাহবুব-উল-আলম লিপন ও প্যানেল মেয়র রায়হানুর রহমান জনি ঘটনাস্থলে গিয়ে মৃত জামাল খাঁনের পরিবারকে সমবেদনা জানান।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
মতলব উত্তরে চার প্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা আওয়ামীলীগ রাজপথে ছিল, আছে এবং থাকবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দুইজন গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক মেঘনায় বজ্রপাতে জেলে নিখোঁজ, আহত এক কচুয়ায় পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ১ চাঁদপুরে আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা রফিকউল্লাহ কোম্পানি ছুরিকাঘাতে খুন হাজীগঞ্জের বলাখালে নৌকা বাইচ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ হাজীগঞ্জে গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির সম্মেলন অনুষ্ঠিত একসঙ্গে ১৫ জন জাতীয় নারী দলের ফুটবলারের পদত্যাগ বেসরকারি হাসপাতালে উপেক্ষিত নির্দেশনা হাজীগঞ্জে আধুনিক কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন এমপি গন্ধর্ব্যপুর উ: ইউনিয়ন যুবদলের সভাপতি মহিন সাধারণ সম্পাদক সাইফুল ওড়পুর হযরত কাজী করমুল্লাহ (রহ.) মাদ্রাসা ও এতিমখানার ভিত্তিপ্রস্তর স্থাপন সেলিম খানের স্থাবর অস্থাবর সম্পদ জব্দের নির্দেশ ভুয়া স্কুল-কলেজের প্রশংসাপত্র তৈরী চক্রের মূল হোতা সাইফুল গ্রেফতার করোনা শনাক্তের হার ১৫.৩৮ শতাংশ ছাড়াল কুমিল্লায় ২০ কেজি গাঁজা ও আট বোতল বিদেশী মদসহ গ্রেফতার দুই নয় হাজার চার’শ পিস ইয়াবাসহ গ্রেফতার দুই: মোটরসাইকেল জব্দ