দ্বিতীয় বিয়ে করেছেন অভিনেত্রী শখ

পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ মে ১৭, ২০২০ | ৮:০৭ 307 ভিউ
পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ মে ১৭, ২০২০ | ৮:০৭ 307 ভিউ
Link Copied!

করোনাকালে গত ১২ মে দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। বিয়েতে উপস্থিত ছিলেন এই অভিনেত্রীর একজন আত্মীয় নাম প্রকাশ না করার শর্তে এই তথ্য নিশ্চিত করেছেন।
খোঁজ নিয়ে জানা গেছে, দীর্ঘদিনের প্রেমিক রহমান জনের সঙ্গে দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে সেদিন বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। জন পেশায় একজন ব্যবসায়ী। তবে তিনি আগে মডেলিং করতেন।
শখের ঘনিষ্ঠ একটি সূত্র এই প্রতিবেদকের কাছে দাবি করেছে, ঈদের পর বিয়ের খবর ঘটা করে সবাইকে জানাতে চান জন-শখ দম্পতি।
এ প্রসঙ্গে আনিকা কবির শখের সঙ্গে বেশ কয়েকদিন ধরে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তার ব্যক্তিগত মোবাইল নাম্বারে কল ও ম্যাসেজ পাঠিয়েও তার সাড়া পাওয়া যায়নি।
এদিকে ২০১৫ সালের ৭ জানুয়ারি অভিনেতা নিলয় আলমগীরকে ভালোবেসে বিয়ে করেছিলেন শখ। সেই বিয়ে দুই বছরের মাথায় তাদের মধ্যে বিভিন্ন বিষয়ে ‘মতানৈক্যের জেরে’ ভেঙে যায়।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
জামিনে মুক্তি পেলেন ইউসুফ গাজী আওয়ামীলীগ নেতা রফিকুল্লাহকে খুন করে ট্রেনে কাটা পড়েন দশম শ্রেণির ছাত্র অমিত দাস পূর্ব হাটিলায় সামাজিক-সম্প্রীতি কমিটির সমাবেশ অনুষ্ঠিত কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে গৃহবধূর বিষপানে আত্মহত্যা হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড চিকিৎসার খরচা মেটাতে আর্থিক সহযোগিতা প্রয়োজন এরশাদের যাত্রীবাহি ইজিবাইক থেকে নয় কোটি টাকার করেন্ট জাল জব্দ বেয়াই হলেন আসিফ তিন হাজার ৭৫২ পিস ইয়াবাসহ গ্রেফতার তিন বিপিএলের তিন আসরে সাত দলের চূড়ান্ত তালিকা প্রকাশ হাজীগঞ্জে ২৮,২৭০ জন নতুন ভোটার, বাদ পড়েছেন ৭,৮৯১ জন চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু মতলব উত্তরে চার প্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা আওয়ামীলীগ রাজপথে ছিল, আছে এবং থাকবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দুইজন গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক মেঘনায় বজ্রপাতে জেলে নিখোঁজ, আহত এক কচুয়ায় পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ১ চাঁদপুরে আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা রফিকউল্লাহ কোম্পানি ছুরিকাঘাতে খুন