মতলবের কালিয়াইশ গ্রামের শাহজাহান প্রধানের ছোবলে এলাকাবাসী অতিষ্ঠ

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ২৮, ২০২০ | ১১:৩৩ 675 ভিউ
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ২৮, ২০২০ | ১১:৩৩ 675 ভিউ
Link Copied!

মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের কালিয়াইশ গ্রামের শাহজাহান প্রধানের নানা কর্মকান্ডে ও অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। মাদক ব্যবসা,নারী কেলেঙ্কারি,জুয়ার আসর ও দরবার- কারবারসহ এমন কোন কাজ নাই যে তিনি করেন না। এমন অভিযোগ শাহজাহান প্রধানের বিরুদ্ধে।

নাম প্রকাশ না করা শর্তে এক মহিলা বলেন,তিনি যেসব মহিলাাদের স্বামী প্রবাসে থাকে তাদের সাথে বিভিন্ন কৌশল অবলম্বন করে তাদের সর্বস্ব লুটে নেন।তার একটি ছেলেও এলাকার বিভিন্ন কর্মকান্ডে জড়িয়ে পড়ায় বর্তমানে জেলহাজতে রয়েছেন। কেউ তার বিরুদ্ধে প্রকাশ্যে প্রতিবাদ করার সাহস পাচ্ছে না। তাই এক ভুক্তভোগী মহিলা সাংবাদিকদের নিকট এর প্রতিকার চেয়ে অভিযোগ করেছেন।

এ ব্যাপারে শাহজাহান প্রধানের নিকট জানতে চাইলে তিনি বলেন, আমার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে তা মিথ্যা এবং ষড়যন্ত্রমুলক।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
জামিনে মুক্তি পেলেন ইউসুফ গাজী আওয়ামীলীগ নেতা রফিকুল্লাহকে খুন করে ট্রেনে কাটা পড়েন দশম শ্রেণির ছাত্র অমিত দাস পূর্ব হাটিলায় সামাজিক-সম্প্রীতি কমিটির সমাবেশ অনুষ্ঠিত কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে গৃহবধূর বিষপানে আত্মহত্যা হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড চিকিৎসার খরচা মেটাতে আর্থিক সহযোগিতা প্রয়োজন এরশাদের যাত্রীবাহি ইজিবাইক থেকে নয় কোটি টাকার করেন্ট জাল জব্দ বেয়াই হলেন আসিফ তিন হাজার ৭৫২ পিস ইয়াবাসহ গ্রেফতার তিন বিপিএলের তিন আসরে সাত দলের চূড়ান্ত তালিকা প্রকাশ হাজীগঞ্জে ২৮,২৭০ জন নতুন ভোটার, বাদ পড়েছেন ৭,৮৯১ জন চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু মতলব উত্তরে চার প্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা আওয়ামীলীগ রাজপথে ছিল, আছে এবং থাকবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দুইজন গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক মেঘনায় বজ্রপাতে জেলে নিখোঁজ, আহত এক কচুয়ায় পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ১ চাঁদপুরে আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা রফিকউল্লাহ কোম্পানি ছুরিকাঘাতে খুন