মতলব উত্তরে নৌকা ডুবি, নিখোঁজ এক

আপডেটঃ জুন ২৫, ২০২২ | ৯:১৩ 89 ভিউ
আপডেটঃ জুন ২৫, ২০২২ | ৯:১৩ 89 ভিউ
Link Copied!
মতলব উত্তরে নৌকা ডুবি, নিখোঁজ ১ -- পপুলার বিডিনিউজ

মতলব উত্তরে ধনাগোদা নদীতে নৌকা ডুবি হয়েছে। এতে ছেলে ও ভাতিজা বেঁচে গেলেও এখনও নিখোঁজ রয়েছে হযরত আলী। শুক্রবার বিকেল ৪টায় মতলব উত্তর উপজেলার ধনাগোদা নদীর নন্দলালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ ব্যক্তি হলেন দাউদকান্দি উপজেলার দৌলতপুর ইউনিয়নের কাউয়াদি গ্রামের সাত্তার ফকিরের ছেলে হযরত আলী (৩০)।

মতলব দক্ষিণ ফায়ার সার্ভিসের সিনিয়র ফায়ার ফাইটার ফরহাদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল ৪টার দিকে মতলব উত্তর উপজেলার নন্দলালপুর বাজার এলাকায় ফাইভ স্টার ব্রিকস নামের ইটভাটা থেকে নৌকায় করে ৫০টি ইট নিয়ে দাউদকান্দি উপজেলার দৌলতপুর ইউনিয়নের কাউয়াদি গ্রামের দিকে রওনা দেন হযরত আলী ও তার ছেলে হাসিব (৪) এবং ভাতিজা মো. ইমরান (১০)। ধনাগোদা নদীর নন্দলালপুর পৌঁছালে পাশ দিয়ে যাওয়া বেপরোয়া ট্রলারের ঢেউয়ে নৌকাটি ডুবে যায়। এসময় ছেলে ও ভাতিজাকে নিয়ে সাঁতরে ট্রলারে তুলে দিতে সক্ষম হলেও নদীতে তলিয়ে যায় হযরত আলী।

ফায়ার সার্ভিসের সিনিয়র ফায়ার ফাইটার ফরহাদ আলী জানান, নিখোঁজের উদ্ধারে শুক্রবার সন্ধ্যা ৭টায় জেলা সদর থেকে ফায়ার সার্ভিস স্টেশনের ছয়জনের ডুবুরি দল ঘটনাস্থলে যায়। রাত সাড়ে ৮টা পর্যন্ত তাকে পাওয়া না যাওয়ায় উদ্ধারকাজ স্থগিত করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ৮টা থেকে আবার উদ্ধারে কাজ শুরু করে দলটি।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
মতলব উত্তরে চার প্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা আওয়ামীলীগ রাজপথে ছিল, আছে এবং থাকবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দুইজন গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক মেঘনায় বজ্রপাতে জেলে নিখোঁজ, আহত এক কচুয়ায় পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ১ চাঁদপুরে আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা রফিকউল্লাহ কোম্পানি ছুরিকাঘাতে খুন হাজীগঞ্জের বলাখালে নৌকা বাইচ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ হাজীগঞ্জে গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির সম্মেলন অনুষ্ঠিত একসঙ্গে ১৫ জন জাতীয় নারী দলের ফুটবলারের পদত্যাগ বেসরকারি হাসপাতালে উপেক্ষিত নির্দেশনা হাজীগঞ্জে আধুনিক কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন এমপি গন্ধর্ব্যপুর উ: ইউনিয়ন যুবদলের সভাপতি মহিন সাধারণ সম্পাদক সাইফুল ওড়পুর হযরত কাজী করমুল্লাহ (রহ.) মাদ্রাসা ও এতিমখানার ভিত্তিপ্রস্তর স্থাপন সেলিম খানের স্থাবর অস্থাবর সম্পদ জব্দের নির্দেশ ভুয়া স্কুল-কলেজের প্রশংসাপত্র তৈরী চক্রের মূল হোতা সাইফুল গ্রেফতার করোনা শনাক্তের হার ১৫.৩৮ শতাংশ ছাড়াল কুমিল্লায় ২০ কেজি গাঁজা ও আট বোতল বিদেশী মদসহ গ্রেফতার দুই নয় হাজার চার’শ পিস ইয়াবাসহ গ্রেফতার দুই: মোটরসাইকেল জব্দ