মতলব প্রেসক্লাবের ঐতিহ্য ধরে রাখতে সহযোগিতা থাকবে- এমপি রুহুল

মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ৩, ২০২০ | ১২:৩৫ 321 ভিউ
মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ৩, ২০২০ | ১২:৩৫ 321 ভিউ
Link Copied!

চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল বলেছেন মতলব প্রেসক্লাবের ঐতিহ্য ধরে রাখতে আমার পক্ষ থেকে সর্বাত্বক সহযোগিতা থাকবে। পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার আওয়ামী লীগসহ অঙ্গ ও সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের শুভেচ্ছা বিনিময় শেযে মতলব প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময়সভায় তিনি একথা বলেন।তিনি আরো বলেন,সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পন।

সাংবাদিকদের মাধ্যমে মানুষ ঘরে বসেই পাচ্ছে সারা বিশ্বের সংবাদ। নিজেদের জীবন বাজী রেখে একজন সাংবাদিক তার সঠিক দায়িত্ব পালন করে থাকে।বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশন করাই প্রকৃত সাংবাদিকদের কাজ। নিজেদের মধ্যে কোন বিবেদ সৃষ্টি না করে ঐক্য ধরে রাখার পাশাপাশি সামাজিক মর্যাদা অর্জন করতে হবে। সাংবাদিকদের এ মহান পেশা যেন কিছু সংখ্যক ব্যক্তির কারনে কুলশিত না হয় সেদিকে শতর্ক থাকতে হবে।মতলব প্রেসক্লাবের অবকাঠামো উন্নয়ন অচীরেই দেখতে পাবে।আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো মতলব প্রেসক্লাবের সাংবাদিকদের লেখনির মাধ্যমে জনগনের কাছে পৌছে দিতে হবে।গতকাল রবিবার বিকালে নাউরি গ্রামের নিজ বাড়ীতে এক প্রাণবন্ত পরিবেশে সাংবাদিকদের সাথে একথাগুলো বলেন।এ সময় উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, আওয়ামী লীগ নেতা তাফাজ্জল হোসেন।

এছাড়া উপস্থিত ছিলেন মতলব প্রেসক্লাবের সভাপতি ( ভারপ্রাপ্ত) মুহাম্মদ ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি ইয়ামিন,সহসভাপতি নিমাই ঘোষ সাংগঠনিক সম্পাদক মাহফুজ মল্লিক, দপ্তর সম্পাদক এমএ মান্নান খান, প্রচার সম্পাদক পলাশ রায়,ক্রীড়া সম্পাদক মোছাচ্ছের পাটওয়ারী,ক্লাবের সদস্য লোকমান হাবীব এবং সাংবাদিক আবু সাযেম মাস্টার, সমীর ভট্টাচার্য বলু,আশরাফুল জাহান শাওলিন,সাম্মির হোসেন,ফয়সাল খন্দকার,ইমরান নাজিরসহ বিভিন্ন পত্রিকার প্রতিনিধিবৃন্দ।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
জামিনে মুক্তি পেলেন ইউসুফ গাজী আওয়ামীলীগ নেতা রফিকুল্লাহকে খুন করে ট্রেনে কাটা পড়েন দশম শ্রেণির ছাত্র অমিত দাস পূর্ব হাটিলায় সামাজিক-সম্প্রীতি কমিটির সমাবেশ অনুষ্ঠিত কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে গৃহবধূর বিষপানে আত্মহত্যা হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড চিকিৎসার খরচা মেটাতে আর্থিক সহযোগিতা প্রয়োজন এরশাদের যাত্রীবাহি ইজিবাইক থেকে নয় কোটি টাকার করেন্ট জাল জব্দ বেয়াই হলেন আসিফ তিন হাজার ৭৫২ পিস ইয়াবাসহ গ্রেফতার তিন বিপিএলের তিন আসরে সাত দলের চূড়ান্ত তালিকা প্রকাশ হাজীগঞ্জে ২৮,২৭০ জন নতুন ভোটার, বাদ পড়েছেন ৭,৮৯১ জন চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু মতলব উত্তরে চার প্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা আওয়ামীলীগ রাজপথে ছিল, আছে এবং থাকবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দুইজন গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক মেঘনায় বজ্রপাতে জেলে নিখোঁজ, আহত এক কচুয়ায় পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ১ চাঁদপুরে আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা রফিকউল্লাহ কোম্পানি ছুরিকাঘাতে খুন