মসজিদ নিয়ে দোটানায় এলাকাবাসী

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ১৮, ২০২০ | ৮:৫৯ 685 ভিউ
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ১৮, ২০২০ | ৮:৫৯ 685 ভিউ
Link Copied!

হাজীগঞ্জ পৌরসভার টোরাগড় কাজী বাড়ির মাওলানা আবু সুফিয়ান মসজিদের মোতাওয়াল্লী হতে চান। আর সে জন্য এখন বদরপুর এলাকায় মসজিদে গাউছুল আজম (রাহ.) এর সামনে মাদ্রাসার গেইটে তালা ঝুলছে। এতে করে মুসল্লীরা এখন মসজিদে প্রবেশ করতে দুর্ভোগ পোহাতে হয়।

জানা গেছে, সরকারি বিএস (৮২০) খতিয়ানভুক্ত ১৪ শতাংশ ভূমি পৌরসভাস্থ ৭নং ওয়ার্ড বদরপুর এলাকায় মসজিদে গাউছুল আজম (রাহ.) এর নামে রয়েছে। যাহা বদরপুর মসজিদ কমিটির পক্ষে সেক্রেটারি গ্রহণ করে। ওই সম্পত্তির দাতা ফয়জুন্নেছা বিবি গং, কলিম উদ্দিন বেপারি গং ও আব্দুল হক বেপারি গং।

দাতাগণের উত্তরসূরীগণের কাছ থেকে ভুয়া দাতা বা দানপত্র দলিল করে মাওলানা আবু সুফিয়ান আল ক্বাদরী মোতওয়াল্লী দাবী করেন। তিনি নতুনভাবে খারিজ খতিয়ান করায় ক্ষুদ্ধ হয়ে উঠছেন এলাকাবাসী। এই বিষয়ে কয়েকটি মামলা বিজ্ঞ আদালতে চলমান রয়েছে। ফলে এটি সমাধানে আদালতের সু-বিচার প্রার্থনা করেন স্থানীয় মুসল্লীরা।

বিজ্ঞাপন

এই বিষয়ে দাতাগণের উত্তরসূরীদের একজন মো. শামছুল বেপারীর সাথে কথা হয়। তিনি বলেন, আমি প্রতারণার শিকার। আমাদেরকে সরকারিকরণের কথা বলে স্বাক্ষর নিয়েছে। কিন্তু সুফিয়ান আমার বাবার দেয়া সম্পত্তি পুনরায় আমাদের কাছ থেকে নিতে অপকৌশল করেছে। আমরা এর সুবিচার প্রার্থনা করি।

এদিকে মাওলানা আবু সুফিয়ানের ছেলে রহমত উল্লাহ বলেন, শামছুল বেপারী সম্পত্তি আমাদের কাছে বিক্রি করেছে। যা রেজিষ্ট্রি অফিসে লিপিবদ্ধ আছে।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
মতলব উত্তরে চার প্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা আওয়ামীলীগ রাজপথে ছিল, আছে এবং থাকবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দুইজন গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক মেঘনায় বজ্রপাতে জেলে নিখোঁজ, আহত এক কচুয়ায় পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ১ চাঁদপুরে আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা রফিকউল্লাহ কোম্পানি ছুরিকাঘাতে খুন হাজীগঞ্জের বলাখালে নৌকা বাইচ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ হাজীগঞ্জে গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির সম্মেলন অনুষ্ঠিত একসঙ্গে ১৫ জন জাতীয় নারী দলের ফুটবলারের পদত্যাগ বেসরকারি হাসপাতালে উপেক্ষিত নির্দেশনা হাজীগঞ্জে আধুনিক কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন এমপি গন্ধর্ব্যপুর উ: ইউনিয়ন যুবদলের সভাপতি মহিন সাধারণ সম্পাদক সাইফুল ওড়পুর হযরত কাজী করমুল্লাহ (রহ.) মাদ্রাসা ও এতিমখানার ভিত্তিপ্রস্তর স্থাপন সেলিম খানের স্থাবর অস্থাবর সম্পদ জব্দের নির্দেশ ভুয়া স্কুল-কলেজের প্রশংসাপত্র তৈরী চক্রের মূল হোতা সাইফুল গ্রেফতার করোনা শনাক্তের হার ১৫.৩৮ শতাংশ ছাড়াল কুমিল্লায় ২০ কেজি গাঁজা ও আট বোতল বিদেশী মদসহ গ্রেফতার দুই নয় হাজার চার’শ পিস ইয়াবাসহ গ্রেফতার দুই: মোটরসাইকেল জব্দ