শেষ বছর যে কাজগুলো গুরুত্ব দিবেন মেয়র

মনিরুজ্জামান বাবলু
আপডেটঃ জুলাই ৬, ২০২০ | ৮:০৬ 216 ভিউ
মনিরুজ্জামান বাবলু
আপডেটঃ জুলাই ৬, ২০২০ | ৮:০৬ 216 ভিউ
Link Copied!

কোন প্রকার করারোপ ছাড়াই সোমবার বিকালে বাজেট ঘোষণা করেন হাজীগঞ্জ পৌর মেয়র আ.স.ম মাহবুব- উল আলম লিপন।

এবারের বাজেটে পৌরসভাকে গুরুত্বসহকারে কয়েকটি উন্নয়নমূলক কাজ হাতে নিয়েছে। গুরুত্ব দিবেন মেয়র, সেগুলো হচ্ছে- এই নতুন কর্মসূচির মধ্যে রয়েছে শহরের সৌন্দর্য বৃদ্ধি ও জনগণের উপকারার্থে নানাবিধ উন্নয়ন প্রকল্প গ্রহণ। নতুন সড়কবাতির লাইন স্থাপন ও সম্প্রসারণ । মসজিদ মন্দির উন্নয়ন। বেকার যুবক-যুবতীদের দক্ষ করতে বৃত্তিমূলক প্রশিক্ষণ ও আইসিটি বিষয়ক প্রশিক্ষণ। পানির লাইন সম্প্রসারণ। বন্যা, ঘূর্ণিঝড় অগ্নিকাণ্ড ইত্যাদি ক্ষেত্রে আপৎকালীন সাহায্য প্রদান। করোনা কিংবা এ জাতীয় দুর্যোগ মোকাবেলার জন্য বরাদ্দ। এছাড়াও হাজিগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ডের কোন প্রাথমিক বিদ্যালয় না থাকায় কেউ যদি সম্পত্তি প্রদান করেন তাহলে ছয় মাসের মধ্যে স্কুল করবেন বলে ঘোষণা প্রদান করেন মেয়র।

পৌর সচিব নূরে আজমের উপস্থাপনায় বক্তব্য রাখেন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশফাকুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, প্যানেল মেয়র রায়হানুর রহমান জনিসহ বিভিন্ন নেতৃবৃন্দ।
উল্লেখ্য,হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম মাহবুব- উল আলম লিপন বর্তমান মেয়াদের ৫ম বাজেট ঘোষণা করেন। এবারের অর্থ বছরে রাজস্ব ও উন্নয়ন বাজেটের পরিমাণ ৬০ কোটি ৪ হাজার ৭৫০ টাকা ঘোষণা করা হয়। সোমবার বিকালে পৌর প্রাঙ্গনে এই বাজেট ঘোষণা করা হয়। পঞ্চমবারের মতো বাজেট ঘোষণা করেন। এটি বর্তমান পরিষদ শেষ বাজেট ঘোষণা।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
জামিনে মুক্তি পেলেন ইউসুফ গাজী আওয়ামীলীগ নেতা রফিকুল্লাহকে খুন করে ট্রেনে কাটা পড়েন দশম শ্রেণির ছাত্র অমিত দাস পূর্ব হাটিলায় সামাজিক-সম্প্রীতি কমিটির সমাবেশ অনুষ্ঠিত কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে গৃহবধূর বিষপানে আত্মহত্যা হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড চিকিৎসার খরচা মেটাতে আর্থিক সহযোগিতা প্রয়োজন এরশাদের যাত্রীবাহি ইজিবাইক থেকে নয় কোটি টাকার করেন্ট জাল জব্দ বেয়াই হলেন আসিফ তিন হাজার ৭৫২ পিস ইয়াবাসহ গ্রেফতার তিন বিপিএলের তিন আসরে সাত দলের চূড়ান্ত তালিকা প্রকাশ হাজীগঞ্জে ২৮,২৭০ জন নতুন ভোটার, বাদ পড়েছেন ৭,৮৯১ জন চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু মতলব উত্তরে চার প্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা আওয়ামীলীগ রাজপথে ছিল, আছে এবং থাকবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দুইজন গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক মেঘনায় বজ্রপাতে জেলে নিখোঁজ, আহত এক কচুয়ায় পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ১ চাঁদপুরে আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা রফিকউল্লাহ কোম্পানি ছুরিকাঘাতে খুন