হাজীগঞ্জে ৭৫ দিনে ৪৮ মৃত্যু, করোনায় ১২

মনজুর আলম
আপডেটঃ জুন ১৬, ২০২০ | ১১:২৮ 444 ভিউ
মনজুর আলম
আপডেটঃ জুন ১৬, ২০২০ | ১১:২৮ 444 ভিউ
Link Copied!

হাজীগঞ্জ উপজেলায় ৩ মে থেকে ১৬ জুন পর্যন্ত কোভিড-১৯ রোগে ও উপসর্গে ৪৮ জনের মৃত্যু হয়েছে। তম্মধ্যে ১২ জনের পজিটিভ, ১২ জনের নেগেটিভ, ১১ জনের নমুনা সংগ্রহ করা হয় নি। ৩ জন চাঁদপুর সদর হাসপাতালে নমুনা জমা দিয়েছে এবং সেখানেই রিপোর্ট হবে। রিপোর্ট অপেক্ষমান ১০ জনের। হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোয়েব আহম্মেদ চিশতী বিষয়টি নিশ্চিত করেন।

চলমান পরিস্থিতি ভয়াবহ রুপ নিচ্ছে। এই পর্যন্ত ৫৯ জন করোনা পজিটিভ, সুস্থ হয়েছেন মাত্র ১১ জন, মারা গেছেন ১২ জন। তম্মধ্যে ৭ জন পৌরসভায় ও ৫ জন ইউনিয়ন পর্যায়ে। মৃত ১২ জনের মধ্যে ৮ জনের মৃত্যু হয়েছে গত ১৫ দিনে।

হাজীগঞ্জ পৌরসভায় মৃত ৭ জন হলেন, হাজীগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের বেপারি বাড়ির হাজী আব্দুল মান্নান(৭০), মকিমাবাদ গ্রামের কাশারী বাড়ির আবুল কাশেম(৫০), ৫নং ওয়ার্ড মকিমাবাদ খাজা মেনশন ভবনের(নিজ বাড়ি ৩নং ওয়ার্ড ধেররা গাজী বাড়ি) আলহাজ্জ্ব আব্দুল লতিফ(৮৫), ৬নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের বিদ্যাসাগর বণিক(৭২), পূর্ব মকিমাবাদ গ্রামের সরদার বাড়ির আব্দুল আউয়াল(৫০), মকিমাবাদ গ্রামের রনজিত, সর্দার বাড়ির আবুল বাশার(৭৫)।

ইউনিয়ন পর্যায়ে মৃত ৫ জন হলেন, ১নং রাজারগাঁও ইউনিয়নের ৩নং ওয়ার্ডের রাজারগাঁও গ্রামের দাই বাড়ির ফাতেমা আক্তার(৪০), ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের ভাজনাখাল গ্রামের কাজী বাড়ির এনামুল হক(৫৫), ৫নং সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড বাউড়া সর্দার বাড়ির আব্দুল মোমিন(৫৮), ৮নং হাটিলা পূর্ব ইউনিয়নের ৪নং ওয়ার্ড বলিয়া গ্রামের ক্যাশিয়ার বাড়ির মো. জাহাঙ্গির হোসেন(৫০), ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নের ৯নং ওয়ার্ড নিশ্চিন্তপুর গ্রামের মাওলানা আবু তাহের(৬০)।

বিজ্ঞাপন

এই বিষয়ে কথা হয় হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. সোয়েব আহম্মেদ চিশতীর সাথে। তিনি বলেন, বর্তমানে হাজীগঞ্জের পরিস্থিতি চরম অবনতির দিকে। বিশেষ করে হাজীগঞ্জ পৌরসভায় যেভাবে মৃতের সংখ্যা বাড়ছে তাতে এক সময় পরিস্থিতি নিয়ন্ত্রণ করা অসম্ভব হয়ে পড়বে। তাই স্বাস্থ্য বিধি মেনে সকলকে ঘরে থাকতে অনুরোধ করেন তিনি। করোনা পজিটিভ রোগীদের সাথে বৈরি আচরণ না করে মানবিক আচরণ করারও অনুরোধ জানান স্বাস্থ্য কর্মকর্তা।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
মতলব উত্তরে চার প্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা আওয়ামীলীগ রাজপথে ছিল, আছে এবং থাকবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দুইজন গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক মেঘনায় বজ্রপাতে জেলে নিখোঁজ, আহত এক কচুয়ায় পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ১ চাঁদপুরে আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা রফিকউল্লাহ কোম্পানি ছুরিকাঘাতে খুন হাজীগঞ্জের বলাখালে নৌকা বাইচ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ হাজীগঞ্জে গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির সম্মেলন অনুষ্ঠিত একসঙ্গে ১৫ জন জাতীয় নারী দলের ফুটবলারের পদত্যাগ বেসরকারি হাসপাতালে উপেক্ষিত নির্দেশনা হাজীগঞ্জে আধুনিক কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন এমপি গন্ধর্ব্যপুর উ: ইউনিয়ন যুবদলের সভাপতি মহিন সাধারণ সম্পাদক সাইফুল ওড়পুর হযরত কাজী করমুল্লাহ (রহ.) মাদ্রাসা ও এতিমখানার ভিত্তিপ্রস্তর স্থাপন সেলিম খানের স্থাবর অস্থাবর সম্পদ জব্দের নির্দেশ ভুয়া স্কুল-কলেজের প্রশংসাপত্র তৈরী চক্রের মূল হোতা সাইফুল গ্রেফতার করোনা শনাক্তের হার ১৫.৩৮ শতাংশ ছাড়াল কুমিল্লায় ২০ কেজি গাঁজা ও আট বোতল বিদেশী মদসহ গ্রেফতার দুই নয় হাজার চার’শ পিস ইয়াবাসহ গ্রেফতার দুই: মোটরসাইকেল জব্দ