হাজীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে শোকসভা ও দোয়া

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ২২, ২০২০ | ১২:৫৫ 405 ভিউ
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ২২, ২০২০ | ১২:৫৫ 405 ভিউ
Link Copied!
হাজীগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত ও তাদের স্মরণে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকালে হাজীগঞ্জ পোস্ট অফিস রোডস্থ বিয়ে বাড়িতে উপজেলার ১২টি ইউনিয়নের আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নেতৃত্বে যুবলীগের অসংখ্য নেতাকর্মী সমর্থক আলোচনা সভা মিলাদ অনুষ্ঠানে যোগ দেয়।
উপজেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ ইকবালের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের  যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেলের  পরিচালনায় শতাব্দীর শ্রেষ্ঠ মহানায়ক স্বাধীন বাংলার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত শহীদদের স্মরণে এবং ২০০৪ সালের ঢাকা পল্টন ময়দানে ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণ সভা সম্পন্ন হয়।
অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রজেক্টরের মাধ্যমে প্রধান অতিথি হাজীগঞ্জ-শাহরাস্তির নির্বাচনী এলাকার মাননীয় সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।
তিনি বলেন, ২০০৪ সালে ২১ আগস্ট গ্রেনেড হামলার সময় আমি হাজীগঞ্জ উপজেলায় গণসংযোগে ছিলাম। খবর পেয়ে দ্রুত ঢাকায় এসেছিলাম।
আওয়ামী লীগকে নিঃশেষ করে দেওয়ার জন্য একটি মহল ১৯৭৫ সালে যে ষড়যন্ত্রে লিপ্ত ছিল এখনও তারা এ কিভাবে উৎপেতে রয়েছে। তারা শুধু বঙ্গবন্ধুর পরিবারকে হত্যা করে নাই, জাতির বহু সূর্যসন্তানদের কেউ নির্বিচারে হত্যা করেছে। শুধু তাই নয়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাকে প্রাণে মারার জন্য যে ষড়যন্ত্রে লিপ্ত ছিল তা ভেস্তে গেলেও এখনও তাদের প্রেতাত্মারা উৎপেতে আছে। ওই সকল ষড়যন্ত্রকারীদের যেকোনো মূল্যে প্রতিহত করে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দলীয় অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ সকল সময় ঐক্যবদ্ধ থাকতে হবে।
টেলিকনফারেন্সের মাধ্যমে তিনি ১৫ আগস্ট ও ২১আগস্ট উপলক্ষে হাজিগঞ্জ উপজেলার যুবলীগের এমন আয়োজনের প্রশংসা করেন।
আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান উন্নয়ন কমিটির সভাপতি অধ্যাপক আবদুর রশিদ মজুমদার,  হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জসিম উদ্দিন,  চাঁদপুর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটারিয়ান আহসান হাবীব অরুণ, থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ সেলিম মিয়া, হাজীগঞ্জ আওয়ামী লীগ নেতা অধ্যাপক মোঃ সেলিম, উন্নয়ন কমিটির সদস্য হুমায়ুন কবির লিটন, ৭নং বড়কুল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এম হাশেম, জেলা পরিষদের সদস্য মোঃ বিল্লাল হোসেন,  ৭নং পশ্চিম বড়কুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মনির হোসেন গাজী, সাবেক সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত, ৯নং গন্ধর্ব্যপুর আওয়ামীলীগের সভাপতি কাজী বেলাল, ২নং বাকিলা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন, ৫নং সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইউছুফ প্রধানীয়া সুমন, ৪ নং কালচোঁ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা এসএম মানিক, হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের শিল্প বিষয়ক সম্পাদক মো. দুলাল হোসেন,  উপজেলার ১২টি ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি প্রমুখ।
শোকসভা ও  দোয়া অনুষ্ঠানে অঙ্গসংগঠনের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
মতলব উত্তরে চার প্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা আওয়ামীলীগ রাজপথে ছিল, আছে এবং থাকবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দুইজন গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক মেঘনায় বজ্রপাতে জেলে নিখোঁজ, আহত এক কচুয়ায় পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ১ চাঁদপুরে আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা রফিকউল্লাহ কোম্পানি ছুরিকাঘাতে খুন হাজীগঞ্জের বলাখালে নৌকা বাইচ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ হাজীগঞ্জে গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটির সম্মেলন অনুষ্ঠিত একসঙ্গে ১৫ জন জাতীয় নারী দলের ফুটবলারের পদত্যাগ বেসরকারি হাসপাতালে উপেক্ষিত নির্দেশনা হাজীগঞ্জে আধুনিক কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন এমপি গন্ধর্ব্যপুর উ: ইউনিয়ন যুবদলের সভাপতি মহিন সাধারণ সম্পাদক সাইফুল ওড়পুর হযরত কাজী করমুল্লাহ (রহ.) মাদ্রাসা ও এতিমখানার ভিত্তিপ্রস্তর স্থাপন সেলিম খানের স্থাবর অস্থাবর সম্পদ জব্দের নির্দেশ ভুয়া স্কুল-কলেজের প্রশংসাপত্র তৈরী চক্রের মূল হোতা সাইফুল গ্রেফতার করোনা শনাক্তের হার ১৫.৩৮ শতাংশ ছাড়াল কুমিল্লায় ২০ কেজি গাঁজা ও আট বোতল বিদেশী মদসহ গ্রেফতার দুই নয় হাজার চার’শ পিস ইয়াবাসহ গ্রেফতার দুই: মোটরসাইকেল জব্দ