৫ কোটি টাকা দান করলেন ঊর্বশী

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৪, ২০২০ | ৯:২১ 309 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৪, ২০২০ | ৯:২১ 309 ভিউ
Link Copied!

বিনোদন ডেস্ক

সম্প্রতি, ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। সেখানে তিনি অনুরাগীদের জন্য ভার্চুয়াল ডান্স মাস্টারক্লাস শুরু করার কথা ঘোষণা করেন।
অভিনেত্রী জানান, তার ওই ক্লাসের যোগ দিতে পারবেন সকলে এবং তা একেবারে ফ্রীতে। যে কোন ব্যক্তি, যিনি নিজের ওজন কমাতে চান ও নাচ শিখতে ইচ্ছুক, ওই ডান্স ক্লাসে যোগ দিতে পারবেন। মাস্টারক্লাসে জুম্বা, তাবাতা ও লাতিন নাচ শেখান ঊর্বশী।
টিকটকে ১.৮ কোটি মানুষের সঙ্গে ওই নাচের মাধ্যমে যুক্ত হন ঊর্বশী। যার জেরে অভিনেত্রী ৫ কোটি টাকা পান। অভিনেত্রী জানান, তিনি ওই টাকা কোভিড-১৯ অতিমারীর বিরুদ্ধে লড়াইয়ে দান করতে চলেছেন।
ঊর্বশী বলেন, আমি সকলের কাছে ভীষণ কৃতজ্ঞ। যে যেভাবে পেরেছেন, এই লড়াইয়ে অবদান রেখেছেন। শুধু অভিনেতা, রাজনীতিবিদ, সঙ্গীতশিল্পী বা পেশাদার ক্রীড়াবিদ নয়, সাধারণ মানুষও এগিয়ে এসেছেন। কারণ, এই সময়ে সকলের একসঙ্গে থাকাটা জরুরি, সকলের একে অপরকে সমর্থন করাটা জরুরি। কোনও অনুদানই ছোট নয়। বাকি বিশ্বের সঙ্গে হাতে হাত মিলিয়ে আমরা এই করোনাভাইরাসকে হারাব।
তিনি আরও বলেন, ক্রাই থেকে শুরু করে ইউনিসেফ, স্বদেশ ফাউন্ডেশন — সকলে কোভিড-১৯ হানায় ক্ষতিগ্রস্তদের জন্য যথাসাধ্য চেষ্টা চালাচ্ছে। তা সে দরিদ্রদের সাহায্য করাই হোক বা চিকিৎসকদের সমর্থন করা, স্বল্পআয় শ্রেণিভুক্ত মানুষ বা গৃহহীনদের সহায়তা, অথবা বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত আমাদের সহকর্মীদের জন্য এগিয়ে আসা।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
জামিনে মুক্তি পেলেন ইউসুফ গাজী আওয়ামীলীগ নেতা রফিকুল্লাহকে খুন করে ট্রেনে কাটা পড়েন দশম শ্রেণির ছাত্র অমিত দাস পূর্ব হাটিলায় সামাজিক-সম্প্রীতি কমিটির সমাবেশ অনুষ্ঠিত কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে গৃহবধূর বিষপানে আত্মহত্যা হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড চিকিৎসার খরচা মেটাতে আর্থিক সহযোগিতা প্রয়োজন এরশাদের যাত্রীবাহি ইজিবাইক থেকে নয় কোটি টাকার করেন্ট জাল জব্দ বেয়াই হলেন আসিফ তিন হাজার ৭৫২ পিস ইয়াবাসহ গ্রেফতার তিন বিপিএলের তিন আসরে সাত দলের চূড়ান্ত তালিকা প্রকাশ হাজীগঞ্জে ২৮,২৭০ জন নতুন ভোটার, বাদ পড়েছেন ৭,৮৯১ জন চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু মতলব উত্তরে চার প্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা আওয়ামীলীগ রাজপথে ছিল, আছে এবং থাকবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দুইজন গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক গোপন ভিডিও ভাইরাল করার হুমকি: ফেনীর জাহেদ আটক মেঘনায় বজ্রপাতে জেলে নিখোঁজ, আহত এক কচুয়ায় পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ১ চাঁদপুরে আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা রফিকউল্লাহ কোম্পানি ছুরিকাঘাতে খুন