হাজীগঞ্জের কৃতি সন্তান পুলিশ কর্মকর্তা রাজু করোনায় মৃত‌্যু

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ মে ২৪, ২০২০ | ৭:৪৭
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ মে ২৪, ২০২০ | ৭:৪৭
Link Copied!

হাজীগঞ্জ উপজেলার কৃতি সন্তান পুলিশ কর্মকর্তা মোঃ রাজু আহমেদ (নাসির পাটওয়ারী) (৪০) করোনায় মৃত‌্যু হয়েছে। তিনি হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নের কৃতি সন্তান পশ্চিম রাজারগাঁও গ্রামের পাটোয়ারী বাড়ীর বাসিন্দা।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রোববার সকাল ১0টার সময় রাজারবাগ পুলিশ হাসপাতালে এ পৃথিবীর মায়া ছেড়ে পরকালের যাত্রী হয়েছেন। ইন্নালিল্লাহী ওয়া ইন্নাইলাহী রাজিউন।

পপুলার বিডিনিউজ ডটকমের পক্ষ থেকে পুলিশের এই কর্মকর্তা বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়।

বিজ্ঞাপন

তিনি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) এর কাউন্টার টেরোরিজম ইউনিটের ইন্সপেক্টর (পরিদর্শক) কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের নবনিযুক্ত উপ-কমিশনার (ডিসি) বলেন, গত ২ মে অসুস্থ বোধ করলে তিনি করোনা টেস্ট করান। পরীক্ষায় পজিটিভ আসে। এরপরই ভর্তি করা হয় রাজারবাগ পুলিশ হাসপাতালে। ওইদিনই তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নেয়া হয় আইসিইউতে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সাড়ে দশটায় পরলোক গমন করেন তিনি।

এ নিয়ে পুলিশের ১৩ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত মারা গেলেন। এই প্রথম কোনো পরিদর্শক মারা গেলেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছে ডিএমপি।

বিজ্ঞাপন

আরো পড়ুন:  সাবেক ইউপি সদস্য আশেক আলীকে দেখতে গেলেন ইউপি চেয়ারম্যান সুমন
ট্যাগ:

শীর্ষ সংবাদ:
বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে চাঁদপুরে যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল চাঁদপুর শহরে ওকে মমতা প্যালেস -এর নির্মাণ কাজ উদ্বোধন বাবাকে হাসপাতালে নেয়ার কথা বলে জামাতা ও ছোট ছেলে লিখে নিলো ব্যবসা প্রতিষ্ঠান ফরিদগঞ্জে বেগম রোকেয়া দিবস ও আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ পালিত কোরআনের হাফেজ হলেন ধেররার নাজমুল  কুমিল্লায় ২৯০ পিস ইয়াবা ট্যাবলেট’সহ পলাশ গ্রেফতার কচুয়ায় চার নারী পেলেন জয়িতা সম্মাননা চাঁদপুরে দুই দিনব্যাপী মোবাইল সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ হাজীগঞ্জে পাঁচ নারী পেলেন জয়িতা সম্মাননা আগামী কাল হাইমচর উপজেলা আ’লীগের সম্মেলন চাঁদপুরে যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা, টিয়ারসেল নিক্ষেপ শেখ হাসিনা সরকার পুলিশকে জনগণের প্রতিপক্ষ বানিয়ে দিয়েছে – অ্যাড. সলিম উল্লাহ সেলিম সাধারণ সম্পাদক প্রার্থী অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের পক্ষে মিছিল ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির কৃষি ঋন বিতরণ বিএনপি আইন মেনে সভা-সমাবেশ করলে সরকারের বাধা নেই: স্বপন চাঁদপুরে নবান্ন উৎসব উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান নয়াপল্টন ‘ক্রাইম জোন’, যেতে দেওয়া হচ্ছে না সাংবাদিকদেরও কুমিল্লায় বিএনপির বিক্ষোভ মিছিল ছত্রভঙ্গ, দুই নেতা আটক যে হাতে মারতে আসবে, সে হাত ভেঙে দিতে হবে: প্রধানমন্ত্রী দেশের প্রথম নারী শিক্ষামন্ত্রীর জন্মদিন আজ