টরন্টোর পর এবার মন্ট্রিয়েলে লুটেরা বিরোধী মানববন্ধন

ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ২৮, ২০২০ | ৫:৩৬
ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ২৮, ২০২০ | ৫:৩৬
Link Copied!

বাংলাদেশ থেকে দুর্নীতি ও ব্যাংকের টাকা লুট করে কানাডায় পাচারের প্রতিবাদে এবার মন্ট্রিয়েলে বসবাসরত বাংলাদেশিরা সোচ্চার হচ্ছেন।

‘লুটেরা রুখো, স্বদেশ বাঁচাও’ স্লোগান নিয়ে ৮ মার্চ বিকেল সাড়ে ৩টায় মন্ট্রিয়েলের পার্ক মেট্রোর সামনে মানববন্ধনের ডাক দিয়েছেন তারা।

প্রসঙ্গত, ব্যাংক লুট ও অর্থ পাচারের বিরুদ্ধে গত কয়েক মাস ধরে টরন্টোয় বসবাসরত বাংলাদেশিরা আন্দোলন চালিয়ে যাচ্ছেন। টরন্টোয় কয়েক দফা মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশও হয়েছে।

বিজ্ঞাপন

মন্ট্রিয়েলের মানববন্ধন কর্মসূচির আয়োজকদের পক্ষে বলা হয়েছে, জন্মভূমি বাংলাদেশ থেকে হাজার হাজার কোটি টাকা লুট করে দুর্বৃত্তরা কানাডায় এসে যাতে নিরাপদ আবাস গড়ে তুলতে না পারে সে জন্যই এই কর্মসূচির ডাক দেওয়া হয়েছে। টরন্টোর পর মন্ট্রিয়েল থেকেও আমরা সুস্পষ্ট বার্তা দিতে চাই যে, কানাডাকে কিছুতেই বাংলাদেশি লুটেরা, অর্থ পাচারকারীদের নিরাপদ গন্তব্য হতে দেওয়া হবে না।

আয়োজকেরা মন্ট্রিয়েলে বসবাসরত বাংলাদেশিদের মানববন্ধনে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছেন।

শনিবার টরন্টোয় প্রতিবাদ সভা: এদিকে টরন্টোয় বসবাসরত বাংলাদেশিরাও তাদের চলমান ‘লুটেরা রুখো, স্বদেশ বাঁচাও’ আন্দোলনের অংশ হিসেবে ৭ মার্চ প্রতিবাদ সভা ডেকেছে।

বিজ্ঞাপন

২৬৭০ ড্যানফোর্থ অ্যাভিনিউতে অবস্থিত বাংলাদেশ সেন্টারে সন্ধ্যা ৬টায় লুটেরা ও অর্থ পাচারকারীদের শাস্তির দাবিতে এই প্রতিবাদ সভা হবে। টরন্টোয় বসবাসরত বাংলাদেশিদের এই প্রতিবাদ সভায় যোগ দিতে আয়োজকদের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: