আমি কেবল আল্লাহকে জবাব দেব…অভিনেত্রী জাইরা ওয়াসিম

বিনোদন ডেস্ক
আপডেটঃ জুন ৩, ২০২০ | ৮:২৩
বিনোদন ডেস্ক
আপডেটঃ জুন ৩, ২০২০ | ৮:২৩
Link Copied!

‘দঙ্গল’ চলচ্চিত্র থেকেই পরিচিতি, খ্যাতিও। কিন্তু তারপর থেকে বারেবারেই বিতর্কে জড়িয়েছেন একদা অভিনেত্রী জাইরা ওয়াসিম। কিছুদিন আগেই পঙ্গপালদের নিয়ে টুইট করেন জাইরা যেখানে পঙ্গপালের আক্রমণকে আল্লাহর মর্জি বলেছিলেন তিনি। স্বাভাবিকভাবেই এই টুইটের পরে ট্রোলড হন জাইরা এবং তিনি ইনস্টাগ্রাম এবং টুইটার থেকে নিজের অ্যাকাউন্ট ডিলিটও করে দেন। জাইরা ওয়াসিমের এই টুইট নিয়ে সাংবাদিক তারিক ফতেহ বলেছিলেন, “ভারতীয় মুসলিম অভিনেত্রী জাইরা ওয়াসিম আল্লাহ প্রকোপের শিকার হওয়া নিজের দেশবাসীদের নিয়ে ইয়ার্কি করছেন। পঙ্গপালদের হানাকে কীভাবে তিনি ব্যাখ্যা করেছেন দেখুন….”

জাইরা ওয়াসিম ট্রোল হওয়ার পরে আরও একবার সোশ্যাল মিডিয়াতে ফিরে এসেছেন। আর ফিরে এসেই জাইরা তারিক ফতেহর টুইটের জবাবও দিয়েছেন। জাইরা তারিক ফতেহর জন্য একটি বার্তা শেয়ার করে লিখেছেন, “আমি এখন অভিনেত্রী নই। আমিও এও বিশ্বাস করি যে, এমন একটা সময়ের মধ্যে দিয়ে আমরা পেরোচ্ছি যেখানে ক্রোধ এবং অভিশাপ খুব অসংবেদনশীলতার পরিচয়… সবকিছু যা কোরআনে লেখা আছে, তা কেবল পড়ে ভুলে যাওয়ার জন্য নয়। তা জীবনে সঠিক পথ বাছার জন্য লেখা রয়েছে।”

জাইরা ওয়াসিম তার টুইটে আরও লিখেছেন, “আমার টুইটের ভুল মানে করা হয়েছে। যে কোনও মতই হোক, তা ভালো বা খারাপ তা আমার মনের অবস্থাকেই বর্ণনা করে। এটি আমার আর আমার ভগবানের মাঝের বিষয় আর আমি এই বিষয়টির ব্যাখ্যা করতে চাইনা। আমি কেবলমাত্র আল্লাকে জবাব দিতে বাধ্য, তাঁর সৃষ্ট বিষয়কে নই। এই পৃথিবী বহু আগে থেকেই ঘৃণা এবং কট্টরতার মতো অনেকগুলি বিষয়ের মধ্যে দিয়ে চলেছে, এই ঘৃণাকে আরও না বাড়ানো, অন্তত এটুকু তো আমরা করতেই পারি। আর যেমনটা আমি সবসময়ই বলি, আমরা একটু সংবেদনশীল হই, বাকি আল্লাহ জানেন। আল্লাহ আমাদের রক্ষা করুন এবং আমাদের সকল সমস্যা থেকে বাঁচান। আর হ্যাঁ, এখন আমি আর অভিনেত্রী নই।”

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
ঘূর্ণিঝড় রেমালে পৌনে ২ লাখ ঘরবাড়ি বিধ্বস্ত, মৃত্যু ১৬ জনের মতলবে কেএফটি কলেজিয়েট স্কুলে জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা  আজিজ-বেনজীরকে ‘সরকার প্রটেকশন দেবে না’: সালমান এফ রহমান ফরিদগঞ্জ ও কচুয়া উপজেলার স্থগিত ভোটের নতুন তারিখ ঘোষণা এক পাঙ্গাশ মাছের দাম ৭৭০০ টাকা! নাতনির হাত ধরে ভোট দিতে এলেন শতবর্ষী নারী ছাদ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে নারীর মৃত্যু এসএসসিতে ফেল করলেও কলেজে ভর্তির সুযোগ! মতলব উত্তরে আবারও দেখা মিলল রাসেল ভাইপার সাপের ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের বাঁধে ধস : আতঙ্কে ৫ লক্ষাধিক মানুষ আশ্রয়কেন্দ্র থেকে ফেরার পথে পানিতে পড়ে শিশুর মৃত্যু ৪৬ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ প্রক্রিয়া স্থগিত কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত ৬০ ঘণ্টা পর চাঁদপুর নৌরুটে লঞ্চ চলাচল স্বাভাবিক বাড়তি দামে বিক্রি হচ্ছে সব সবজি বিয়ের ১২ দিন পর স্বামী জানলেন বউ পুরুষ! হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কে যাত্রীবাহী বাস ছিটকে পুকুরে: আহত ২৫  পরীক্ষার কারণে ঘুর্ণিঝড় স্থগিত: ভুয়া বিজ্ঞপ্তির ঘটনায় থানায় জিডি করল জাতীয় বিশ্ববিদ্যালয় হাইমচরে চোরাই মালামাল সহকারে মহিলা মেম্বারের স্বামী মনির গাজী’সহ আটক চার গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ বৃষ্টিপাত চাঁদপুরে