নদী বাড়ীতে পরিচয়, রাতে গণধর্ষণ, আটক দুই

মনিরুজ্জামান বাবলু
আপডেটঃ মে ২৪, ২০২১ | ১:২৬
মনিরুজ্জামান বাবলু
আপডেটঃ মে ২৪, ২০২১ | ১:২৬
Link Copied!
হাজীগঞ্জ উপজেলায় একরাতে নারীকে দুই স্থানে নিয়ে গণধর্ষণ করেছে চার যুবক। দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। দুই জন পলাতাক। বিষয়টি সোমবার  দুপুরে নিশ্চিত করেন হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদ।
আটককৃতরা হাজীগঞ্জ উপজেলার ৬ নং বড়কুল ইউনিয়নের নোয়াদ্দা গ্রামের মাঝি বাড়ীর মহিন উদ্দিন (২৬) ও একই বাড়ীর মোহাম্মদ শাকিল হোসেন (২৪)।
পলাতক রয়েছে দুই আসামী। তারা হাজীগঞ্জ পৌরসভার রান্ধুনীমুড়া শুকু কমিশনারের   বাড়ির দুই ভাই। বড় ভাই ইসমাইল হোসেন (৩২) ও ছোট ভাই কালু (২১)। তারা দুই ভাই মিলেই ওই নারীকে ধর্ষণ করেছে বলে পুলিশ নিশ্চিত হয়।
পুলিশ ওই নারীকে মেডিকেল রিপোর্টের জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করেন।
https://youtu.be/dtTvNvJKOgo
ঘটনার বিবরণে থানা সূত্রে জানা গেছে, গত ২২ মে শনিবার বিকেলে হাজিগঞ্জ ডাকাতিয়া নদীর পাড় ঘেঁষে গড়ে ওঠা নদী বাড়ী  বিনোদন পার্কে ওই নারী ঘুরতে আসে। ওই সময় শাকিল নামের স্থানীয় বাসিন্দার সাথে পরিচয় হয়। তারই সূত্র ধরে সন্ধ্যার পর তারা এই নারীকে হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের বৈষ্টব বাড়ীর  বালুর মাঠে নিয়ে যায়। সেখানে নিয়ে ইসমাইল ও মহিন উদ্দিন ওই  নারীকে ধর্ষণ করে। ওই সময় শাকিলও তাদের কাছে ছিল এবং ধর্ষণ কাজে সহযোগিতা করে। পরে ওই নারীকে একই রাতে শাকিলের খালার বাড়ি নোয়াদ্দা গ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে ইসমাইলের ভাই কালু ওই নারীকে ধর্ষণ  করে। এভাবে রাতভর ওই নারীকে নিয়ে এলাকার  যুবকেরা গণধর্ষণ করে।
 বিষয়টি জানাজানি হলে হাজীগঞ্জ থানা পুলিশ  খবর পেয়ে দুই যুবককে গ্রেফতার করে।
হাজিগঞ্জ থানা অফিসার ইনচার্জ হারুন-অর-রশিদ মামলার বিষয়টি নিশ্চিত করে পপুলার বিডিনিউজকে বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এদের মধ্যে তিন জনকে ধর্ষণ  এবং একজনকে ধর্ষণ  কাজে সহযোগিতা করায় মামলা করা হয়েছে।
https://youtu.be/dtTvNvJKOgo
উল্লেখ্য, ওই নারী হাজীগঞ্জ উপজেলার জয়শরা গ্রামের বাসিন্দা। বয়স ২০ বছর। ছয় মাস পূর্বে তার স্বামীর থেকে তালাক প্রাপ্ত হয়েছে বলে নিশ্চিত করেন পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা হাজীগঞ্জ থানা পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ ইব্রাহিম খলিল জানান, মামলার অন্য আসামিদের দ্রুত গ্রেপ্তার করা হবে। তাদের গ্রেফতার করতে গোয়েন্দা বিভাগ কাজ করছে।

আরো পড়ুন:  কচুয়ায় মৎসজীবী লীগ নেতা ফয়েজ উল্যাহ’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
চাঁদপুরে ১০০ টাকায় পুলিশে চাকরী পাচ্ছে ৯৩ জন মেঘনায় জব্দ ২০ বেহুন্দী জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট মতলব ডক্টরস ফোরাম’ এর আহবায়ক কমিটি গঠন কচুয়ায় জমজমাট ভাসমান ধানের চারা বিক্রির হাট চাঁদপুরে যাত্রীবাহী ট্রেন থেকে ২৮মণ জাটকা জব্দ আবু নঈম পাটওয়ারী দুলাল ‘বিশিষ্ট সমাজকর্মী’ মনোনীত জাতীয় গ্রন্থাগার দিবসে চাঁদপুরে শব্দঘর পাঠাগারের র‍্যালী ও বই পড়া কর্মসূচী ফরিদগঞ্জে মাদক বিরোধে সোহেলকে হত্যা করে মাটিচাপা দেয় বন্ধুরা মার্চের প্রথম সপ্তাহে আসছে আদানির বিদ্যুৎ চাঁদপুরে মৎস্য বণিক সমবায় সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত ইসলামী যুব আন্দোলনের চাঁদপুর জেলা যুব সম্মেলন অনুষ্ঠিত ঢাকা মেডিকেলের ডায়ালাইসিস সেন্টারে আগুন শাহরাস্তিতে ডোবার পানিতে ডুবে ২৮ মাস বয়সি শিশুর মৃত্যু ঢাকা মেডিকেলের নতুন ভবনে এসি বিস্ফোরণ, আতঙ্কিত রোগীরা হার্ট অ্যাটাকের পূর্বের কিছু লক্ষণ হাইমচরে অনুমোদন ছাড়াই চলছে বিদ্যালয় বিপুল পরিমাণ চোরাচালান দ্রব্যসহ পাঁচ চোরাকারবারি গ্রেফতার চাঁদপুরে রসু খাঁর খোঁজে শিহাব শাহীন, প্রস্তুত হচ্ছেন নিশো চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০ জনের চাকরি নয় মাসে কোরআন হেফজ করলেন দুই শিক্ষার্থী