ইয়াবা ব্যবসায়ী হলেন ‘ছাত্রলীগের সহ-সম্পাদক’ !

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ২, ২০২১ | ১:৫০
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ২, ২০২১ | ১:৫০
Link Copied!
হাজীগঞ্জ থানা ও চাঁদপুর জেলা গোয়ন্দা পুলিশের হাতে একাধিকবার ইয়াবাসহ গ্রেফতার হয়।

ইয়াবা ব্যবসায়ী জেল থেকে আসার পর ছাত্রলীগের ‘সহ-সম্পাদক’ হিসেবে মনোনীত হয়েছেন। চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত একটি অবহিতকরণ পত্রে দেখা মিলল এমন সিদ্ধান্ত। বিষয়টি নিয়ে হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের মধ্যে নানান জল্পনা-কল্পনা সৃষ্টি হচ্ছে।

পরিপত্রে বলা হয়েছে, `মেহেদী হাসান আল-আমিনকে বাংলাদেশ ছাত্রলীগের হাজীগঞ্জ উপজেলা শাখার কার্যকরী কমিটির ‘সহ-সম্পাদক’ পদে মনোনীত করা হলো। তার উপর অর্পিত সৎ ও নিষ্ঠার সাথে পালন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন বলে তাদের বিশ্বাস। আগামী দিনের রাজনৈতিক যে কোন কর্মকান্ডে পাশে থাকার অঙ্গিকার নেয়ার জন্য বিনীত আনুরোধ করা হয়।’

বিজ্ঞাপন

খোঁজ নিয়ে জানা গেছে, মেহেদী হাসান আল-আমিন কয়েকদিন আগে জেল থেকে জামিনে আসে। এরআগে সে হাজীগঞ্জ থানা ও চাঁদপুর জেলা গোয়ন্দা পুলিশের হাতে একাধিকবার ইয়াবাসহ গ্রেফতার হয়। গত ২৬ জুন ২০২১ তারিখে আল আমিন তার ব্যাক্তিগত ফেসবুক আইডিতে হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক পদ যুক্ত হয়েছেন বলে পোস্ট দেন।

বাংলাদেশ ছাত্রলীগের উপজেলা শাখায় এমন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে জামিনে আসার পর ‘সহ-সম্পাদক’ করায় প্রশ্নবিদ্ধ হয়ে উঠেছে।

উল্লেখ্য, হাজীগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ড বলাখাল এলাকার বাসিন্দা এই মেহেদী হাসান আল-আমিন।

বিজ্ঞাপন

হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকনের সাথে পপুলার বিডিনিউজের পক্ষ থেকে যোগাযোগের চেষ্টা করা হয়।

তবে এ বিষয়ে হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফ মোহন গাজী  এক সংবাদ মাধ্যমকে বলেছেন, আল-আমিন মাদকের সাথে জড়িত, তা অবগত ছিলো না। সভাপতির কথায় স্বাক্ষর দিয়েছে। সভাপতির সাথে কথা বলে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন এই নেতা।

জানতে চাইলে নবাগত উপজেলা ছাত্রলীগে সহ-সম্পাদক পদ পাওয়া মেহেদী হাসান আল-আমিনের দুইটি মুঠোফোন নম্বরে পপুলার বিডিনিউজ থেকে শুক্রবার দুপুরে কল দিলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

আরো পড়ুন:  মতলব উত্তরে পুজা মন্ডপ পরিদর্শন করেন নুরুল আমিন রুহুল এমপি

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
পালাব না, প্রয়োজনে আমরা ফখরুলের বাড়িতে উঠব: ওবায়দুল কাদের চাঁদপুরে ফজলুল উলুম মাদ্রাসার বার্ষিক আবৃত্তি ও বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সদস্য নির্বাচিত মীর হোসাইন কচুয়ায় সহকারি ভূমি কর্মকর্তার বদলির আদেশ বাতিলের দাবীতে মানববন্ধন হাজীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের কমিটি আছে, নেই কার্যক্রম! মতলব উত্তরে মোহনপুর ইউনিয়নে ৪০ দিনের কর্মসূচিতে অনিয়মের অভিযোগ হাজীগঞ্জে মোবাইল ব্যবসায়ী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত জমি নিয়ে বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন আবারও বাড়তে পারে শীত আবারও বাড়তে পারে শীত এসএসসি পরীক্ষার আগে শিক্ষকের অপসারণ চান শিক্ষার্থীরা কুমিল্লায় প্রকৃতি প্রেমের বিরল দৃষ্টান্ত পাখিপ্রেমিক মতিন সৈকত পাঁচ ঘণ্টা পর শরীয়তপুর-চাঁদপুর রুটে ফেরি চলাচল স্বাভাবিক পানি নিয়ে খেলতে গিয়ে বালতির পানিতে ডুবে দেড় বছরের শিশুর মৃত্যু কিডনির পর এবার সারার কর্নিয়ায় চোখে আলো পেলেন দুই রোগী স্ত্রীকে গলা কেটে হত্যা এইচএসসি-সমমানের ফল প্রকাশ ৮ ফেব্রুয়ারি আ.লীগ নেতারা মুখে এক, কাজে আরেক: মির্জা ফখরুল মতলব উত্তর উপজেলা মোহনপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সেলিম মিয়ার উঠান বৈঠক  নির্বাচনে আসা সকল দলের দায়িত্ব, তারাই মাঠের প্লেয়ার: নির্বাচন কমিশনার