হাজীগঞ্জে করোনায় সুস্থ্য হলেন ১২ জন, মৃত ১৩ জন

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ১৯, ২০২০ | ১১:৩৮
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ১৯, ২০২০ | ১১:৩৮
Link Copied!

হাজীগঞ্জ উপজেলা করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬২ জন। মারা গেছেন ১৩ জন। সুস্থ হয়েছেন ১২ জন। হাসপাতালে থেকে চিকিৎসা নিচ্ছেন ৪ জন। বাকিরা বাড়িতে হোম কোয়ারেন্টাইন মেনে চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তা শোয়েব আহমেদ চিশতী।

বৃহস্পতিবার রাত আটটায় পপুলার বিডিনিউজ ডটকম এর পপুলার-ডাক্তার-জিজ্ঞাসা পর্ব-দুইয়ে প্রধান অতিথিকালে তিনি এসব তথ্য জানান।
তিনি আরো জানান, নমুনা সংগ্রহ হয়েছে ৩৬৪ জনের । রিপোর্ট এসেছে ৩০০ জনের। একদিন অন্তর অন্তর ৩০ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। করোনা উপসর্গে মারা গেছেন ৫০ জন। স্বাস্থ্যবিধি মেনে ব্যক্তিগত দায়িত্বে সচেতনতা না থাকলে করানোর প্রাদুর্ভাব বেড়েই চলবে। সবার কাছে করজোড়ে করোনা বিধিমালা মেনে চলার আহ্বান জানান তিনি।
 
পপুলার বিডিনিউজ ডটকমের  এডিটর ইন চিফ মনিরুজ্জামান বাবলুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সামাজিক সংগঠন সবুজ সংঘের সভাপতি খায়রুল কবির আবাদ এবং হলি কেয়ার হসপিটালের চিকিৎসক হিরা মিয়া।
অতিথীবৃন্দ স্বাস্থ্যসচেতনতায় মানুষকে আরো সচেতন হওয়ার আহ্বান জানান।
পপুলার বিডিনিউজ এর নিয়মিত আয়োজন এর মধ্যে আজকের অতিথি হিসেবে থাকছেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত পুলিশ সুপার সদর
সার্কেল জাহেদ পারভেজ চৌধুরী ও হাজীগঞ্জ সার্কেল আফজাল হোসেন। শুক্রবার রাত ৮ টায় পপুলার বিডিনিউজ ডটকমের ফেসবুক পেইজে সরাসরি সম্প্রচার করা হবে।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: