হাজীগঞ্জ বাজারের গোল্ডেন হসপিটালে যা ঘটলো

মনজুর আলম
আপডেটঃ জুন ২০, ২০২০ | ৩:৩৯
মনজুর আলম
আপডেটঃ জুন ২০, ২০২০ | ৩:৩৯
Link Copied!

দ্বিতীয় অপারেশনে হৃদ ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন গৃহবধূ কুলসুমা বেগম (৩২)। ওই গৃহবধূ মকিমাবাদ গ্রামের ইসমাইল হোসেনের স্ত্রী। চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার হাজীগঞ্জ বাজারের গোল্ডেন হসপিটাল এন্ড সিটিস্ক্যান সেন্টাওে শুক্রবার দুপুরে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় জানতে চাইলে রোগীর স্বামী ইসমাইল হোসেন জানান, ঘটনার দিন সকালে ওটিতে নেয়া হয় আমার স্ত্রীকে। অপারেশনের শেষের দিকে দুপুরে রোগীর শারীরিক অবনতির কথা বলে আইসিইউতে নেয়ার কথা বলেন ডা. মুহিবুল আলম রুবেল। তারাই এম্বুল্যান্স নিয়ে দ্রুত কুমিল্লা নিয়ে যাওয়ার কথা বলেন। কুমিল্লা নেয়ার পরপরই ডাক্তার জানান রোগী বেঁচে নেই। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিষয়টি জানার পর হাসপাতাল কর্তৃপক্ষের প্রতি আমার কোন অভিযোগ নেই।

ডাক্তার মুহিবুল আলম রুবেল জানান, অপারেশনের শেষের দিকে রোগী স্ট্রোক করায় আমরা বিপাকে পড়ে যাই। রোগীর ডায়াবেটিজ ও প্রেসার বেশি থাকায় এমনটা হয়েছে। পূর্বের অপারেশনেও এমন ছিল। তখন কিছুই হয়নি। তবে আইসিইউতে দ্রুত নিতে পারলে হয়তো সুস্থ্য হতে পারতো। প্রায় সকল অপারেশন রোগীর ক্ষেত্রেই এমনটা ঘটে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মফস্বলে আইসিইউ ব্যবস্থা খুবই ব্যয়বহুল হওয়ায় চাঁদপুরে কোথাও আইসিইউ নেই।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: