হ্যামিলনের বাঁশিওয়ালা গল্পের সিন্ডারেলা চরিত্রে নাদিয়া মিম

বিনোদন ডেস্ক
আপডেটঃ জুন ২৪, ২০২০ | ৩:৫১
বিনোদন ডেস্ক
আপডেটঃ জুন ২৪, ২০২০ | ৩:৫১
Link Copied!

অভিনয় ক্যারিয়ারে নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করে প্রশংসিত নাদিয়া মিম। সেই ধারাবাহিকতায় এবার অভিনয় করেছেন ইতিহাসখ্যাত হ্যামিলনের বাঁশিওয়ালা গল্পের সিন্ডারেলা চরিত্রে।

এ চরিত্রটি দেখা যাবে ‘হ্যামিলনের বাঁশিওয়ালা এখন ঢাকায়’ নামে একটি ধারাবাহিক নাটকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আশরাফুজ্জামান। লকডাউনের আগে এ নাটকের শুটিং শুরু করেছেন নাদিয়া মিম। নাটকটির গল্পে দেখা যাবে, ঘটনাচক্রে একদিন সিন্ডারেলা তার সেই বিখ্যাত জুতা হারিয়ে ফেলে।

জুতার খোঁজে সে ঢাকায় আসে। ঢাকায় এসে তার সঙ্গে পরিচয় হয় শিশু চরিত্র তপু এবং আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্র সাম্যবাদী আদর্শে বিশ্বাসী মোর্শেদের সঙ্গে। ধীরে ধীরে সিন্ডারেলার সঙ্গে পরিচয় হয় গল্পের প্রধান চরিত্র হ্যামিলনের বাঁশিওয়ালার। রূপকথার দুই বিখ্যাত চরিত্র ঢাকার মানুষের নানা সমস্যার সঙ্গে জড়িয়ে পড়ে। উঠে আসে ঢাকার মানুষের সুখ-দুঃখ এবং আনন্দ-বেদনার গল্প।

বিজ্ঞাপন

এতে অভিনয় প্রসঙ্গে নাদিয়া মিম বলেন, ‘বহুল পঠিত এ চরিত্রটিতে অভিনয় করার সুযোগ পেয়ে ভালো লাগছে। কারণ নাটকটির গল্প পুরনো হলেও সমসাময়িক কিছু বিষয় এখানে যুক্ত করা হয়েছে। এটি দর্শকের পছন্দ হবে বলে আমি মনে করছি।’

করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই নাটকটি এটিএন বাংলায় প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন। অন্যদিকে ৩ জুন থেকে নাটকের শুটিং শুরু করেছেন এ অভিনেত্রী। এ পর্যন্ত চারটি নাটকের শুটিং শেষ করেছেন।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
ঘূর্ণিঝড় রেমালে পৌনে ২ লাখ ঘরবাড়ি বিধ্বস্ত, মৃত্যু ১৬ জনের মতলবে কেএফটি কলেজিয়েট স্কুলে জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা  আজিজ-বেনজীরকে ‘সরকার প্রটেকশন দেবে না’: সালমান এফ রহমান ফরিদগঞ্জ ও কচুয়া উপজেলার স্থগিত ভোটের নতুন তারিখ ঘোষণা এক পাঙ্গাশ মাছের দাম ৭৭০০ টাকা! নাতনির হাত ধরে ভোট দিতে এলেন শতবর্ষী নারী ছাদ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে নারীর মৃত্যু এসএসসিতে ফেল করলেও কলেজে ভর্তির সুযোগ! মতলব উত্তরে আবারও দেখা মিলল রাসেল ভাইপার সাপের ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের বাঁধে ধস : আতঙ্কে ৫ লক্ষাধিক মানুষ আশ্রয়কেন্দ্র থেকে ফেরার পথে পানিতে পড়ে শিশুর মৃত্যু ৪৬ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ প্রক্রিয়া স্থগিত কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত ৬০ ঘণ্টা পর চাঁদপুর নৌরুটে লঞ্চ চলাচল স্বাভাবিক বাড়তি দামে বিক্রি হচ্ছে সব সবজি বিয়ের ১২ দিন পর স্বামী জানলেন বউ পুরুষ! হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কে যাত্রীবাহী বাস ছিটকে পুকুরে: আহত ২৫  পরীক্ষার কারণে ঘুর্ণিঝড় স্থগিত: ভুয়া বিজ্ঞপ্তির ঘটনায় থানায় জিডি করল জাতীয় বিশ্ববিদ্যালয় হাইমচরে চোরাই মালামাল সহকারে মহিলা মেম্বারের স্বামী মনির গাজী’সহ আটক চার গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ বৃষ্টিপাত চাঁদপুরে