মতলবে করোনা নমুনা সংগ্রহের বুথ দিলেন তরুণ ব্যবসায়ী আলমাছ

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ২৭, ২০২০ | ৮:৫১
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ২৭, ২০২০ | ৮:৫১
Link Copied!

দেশের এই ক্লান্তি কালে করোনা রোগীর নমুনা সংগ্রহের একটি বুথ প্রদান করে এক দৃষ্টান্ত স্থাপন করেছেন এক তরুন ব্যবসায়ী। তিনি হলেন ঐতিহ্য বাহী মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির ক্রীড়া সম্পাদক মোঃ আলমাস প্রধান।গত শনিবার (২৭ জুন) দুপুরে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বরে করোনা নমুনা সংগ্রহের বুথটি গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা
ডাঃ গোলাম কাওছার হিমেল। পরে ওইদিন দুপুরে এ বুথটি আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওছার হিমেল এবং মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ।

এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রাজিব কিশোর বণিক,মেডিকেল অফিসার ডা এ নামুল হক,ডাঃ নাইমুল ইসলাম রাজীব,ডাঃ মেহেলীনা হোসেন, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর মোঃ খোরশেদ আলম,মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ফশসাল সরকারসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বুথ দাতা ব্যবসায়ী আলমাছ প্রধান বলেন,করোনার নমুনা সংগ্রহের কোনো বুথ না থাকায় সবার সুরক্ষার কথা ভেবে আমি নিজস্ব উদ্যোগে বুথটি দিই। আশা করছি যাঁদের নমুনা দেয়ার ক্ষেত্রে ভীতি কাজ করতো তাঁরা এখন নিরাপদভাবে তা দিতে পারবেন। উল্লেখ্য, তরুন ব্যবসায়ী আলমাছ প্রধান ইতিপূর্বে মতলবের সব সাংবাদিক,জনপ্রতিনিধি এবং বিভিন্ন পেশার মানুষকে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করছেন। তার এ মহোতী উদ্যেকের জন্য সচেতন মহল অভিনন্দন ও ধন্যবাদ জানান।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: