রান্ধুনীমুড়া আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর নির্মাণ

মজিবুর রহমান
আপডেটঃ জুলাই ৪, ২০২০ | ৭:৪৪
মজিবুর রহমান
আপডেটঃ জুলাই ৪, ২০২০ | ৭:৪৪
Link Copied!

হাজীগঞ্জ পৌরসভার ১০নং ওয়ার্ড রান্ধুনীমুড়া ছৈয়াল বাড়ীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বসত ঘর নির্মাণ কাজ করছে প্রতিপক্ষরা গং।

শনিবার সকালে গিয়ে দেখা গেছে, কাঞ্চন ও এমরান হোসেন গংরা আদালতের নিষেধাঙ্গা থাকা সম্পত্তির উপর নির্মাণ কাজ করছে। প্রতিপক্ষরা আদালতের নিষেধাঙ্গার বিষয়টি অবগত রয়েছেন বলেও জানা গেছে।

বাদীপক্ষ বিল্লাল হোসেন বলেন, আমাদের বসতভিটা জোরপূর্বক দখল করে রেখেছে কাঞ্চন ও এমরান হোসেন গংরা। আমরা আদালতের মাধ্যমে সম্পত্তি ফিরে পেতে আবেদন করেছি। আদালত উভয়পক্ষকে স্থিতি অবস্থা বজায় রাখার নির্দেশ দিয়েছে। কিন্তু প্রতিপক্ষরা আদালতের নিষেধাঙ্গা অমান্য করে সম্পত্তির উপর বসত ঘর নির্মাণের চেষ্টা করছে।

বিজ্ঞাপন

অভিযোগে দেখা গেছে, উপজেলাধীন হাল ৯৫নং রান্ধুনীমুড়া মৌজার বিএস১১৩২ এবং আর খতিয়নভুক্ত হাল ০৮ দাগে. ০৬একর ভূমি জোর পূর্বক দখল করে আছে কাঞ্চন ও এমরান হোসেন গংরা।

প্রতিপক্ষ বিল্লাল হোসেনের ভাই জাকির হোসেন বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমরা আদালতের মাধ্যমে আদালতের নির্দেশ অমান্য করার দায়ে সম্পত্তি ফিরে পেতে এবং কাঞ্চন ও এমরান হোসেন গংদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

প্রতিপক্ষ কাঞ্চন ও এমরান হোসেনের পক্ষে পান্না বেগম বলেন, আমার মেয়ে বড় হয়েছে। এখন ঘরের কাজ করছি। আদালতের একটা নিষেধাঙ্গা আছে। কিন্তু কি করবো। ঘরতো করতে হবে।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
ঘূর্ণিঝড় রেমালে পৌনে ২ লাখ ঘরবাড়ি বিধ্বস্ত, মৃত্যু ১৬ জনের মতলবে কেএফটি কলেজিয়েট স্কুলে জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা  আজিজ-বেনজীরকে ‘সরকার প্রটেকশন দেবে না’: সালমান এফ রহমান ফরিদগঞ্জ ও কচুয়া উপজেলার স্থগিত ভোটের নতুন তারিখ ঘোষণা এক পাঙ্গাশ মাছের দাম ৭৭০০ টাকা! নাতনির হাত ধরে ভোট দিতে এলেন শতবর্ষী নারী ছাদ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে নারীর মৃত্যু এসএসসিতে ফেল করলেও কলেজে ভর্তির সুযোগ! মতলব উত্তরে আবারও দেখা মিলল রাসেল ভাইপার সাপের ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের বাঁধে ধস : আতঙ্কে ৫ লক্ষাধিক মানুষ আশ্রয়কেন্দ্র থেকে ফেরার পথে পানিতে পড়ে শিশুর মৃত্যু ৪৬ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ প্রক্রিয়া স্থগিত কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত ৬০ ঘণ্টা পর চাঁদপুর নৌরুটে লঞ্চ চলাচল স্বাভাবিক বাড়তি দামে বিক্রি হচ্ছে সব সবজি বিয়ের ১২ দিন পর স্বামী জানলেন বউ পুরুষ! হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কে যাত্রীবাহী বাস ছিটকে পুকুরে: আহত ২৫  পরীক্ষার কারণে ঘুর্ণিঝড় স্থগিত: ভুয়া বিজ্ঞপ্তির ঘটনায় থানায় জিডি করল জাতীয় বিশ্ববিদ্যালয় হাইমচরে চোরাই মালামাল সহকারে মহিলা মেম্বারের স্বামী মনির গাজী’সহ আটক চার গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ বৃষ্টিপাত চাঁদপুরে