করোনার মধ্যেও পরিবেশ রক্ষায় হাজীগঞ্জ পৌর যুবলীগ

মো.মজিবুর রহমান
আপডেটঃ জুলাই ১১, ২০২০ | ৪:৩৩
মো.মজিবুর রহমান
আপডেটঃ জুলাই ১১, ২০২০ | ৪:৩৩
Link Copied!

হাজীগঞ্জ পৌর যুবলীগের বৃক্ষরোপণ গাছ জীবন বাঁচান- এই স্লোগানকে সামনে গাছ রোপণ করেছে হাজীগঞ্জ পৌর ৩নং ওয়ার্ড যুবলীগ।

শনিবার (১১ জুলাই) ১৪১নং খাটরা-বিলওয়াই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বৃক্ষরোপণ করেন পৌর ৩নং ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।
মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের কেন্দ্রীয় সংসদের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে এ কর্মসূচি পালন করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন হাজীগঞ্জ শহর যবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন ও যুগ্ন-আহবায়ক জনি চৌধুরী জসিম।
উদ্বোধন অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে যুবলীগের নেতাকর্মীরা বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় সারাদেশে প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা বৃক্ষরোপণ করছি। আগামীতে সুন্দর এবং সবুজ বাংলাদেশ গড়ার ক্ষেত্রে এ কর্মসূচি মাইলফলক হয়ে থাকবে। এছাড়াও গাছ আমাদের পরিবেশের ভারসাম্য রক্ষা ও জীবন বাচাঁতে সাহায্য করে।

বিজ্ঞাপন

মুজিববর্ষকে স্মরণীয় করে রাখতে ফলদ, বনজ ও ঔষধি গাছ রোপণ করা হয়। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- মেহেদী হাসান আল জাবের, মিলন, মাহবুব আলম মিলন, সুফিয়ান, শরিফ মোল্লা সহ হাজীগঞ্জ পৌর যুবলীগের সন্মানিত সদস্য লিটন তালুকদার, জসিম উদ্দিন তপদার। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, পৌর ৩নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি শরিফুল ইসলমা ও সা.সম্পাদক গাজী ইকবাল।
৩নং ওয়ার্ড যুবলীগ কাইয়ুম সর্দার, হাতেম, শামীম, রাব্বী, পরান, রুবেল, শাহ পরান তপদার, নাজমুল সাকিব সহ যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: