কচুয়ায় বিশিষ্ট ব্যবসায়ী মরহুম আনোয়ার মজুমদার স্বরণে দোয়া

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ১৩, ২০২০ | ৬:৫৯
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ১৩, ২০২০ | ৬:৫৯
Link Copied!

কচুয়া উপজেলার ১১নং গোহট দক্ষিণ ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক ও গাউছুল আজম ব্রিকফিল্ড মালিক প্রয়ত মরহুম আনোয়ার হোসেন মজুমদার মৃত্যুতে স্বরণ সভা দোয় ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়েছে।

সোমবার উপজেলার চাপাতলী মজুমদার বাড়ী শানে মদিনা জামে মসজিদে মরহুমের ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ী ও সামাজ সেবক মো.মনির হোসেন মজুমদারসহ পরিবারের আয়োজনে স্বরণ সভা ও দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলার বিএনপির যুগ্ন-সাধারণ সম্পাদক মো. এএসএম মঞ্জুর আহমেদ সেলিম, চাপাতলি লতিফা ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ আলী, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন-আহবায়ক হাজী ওমর ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসেন,১১নং গোহট দক্ষিন ইউনিয়ন বিএনপির সভাপতি মো.আবু তাহের, মাসনিগাছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিন উল্লাহ, উপজেলা বিএনপি নেতা সাফায়ত উল্লাহ, ৯নং কড়ইয়া ইউনিয়ন যুবদলের আহবায়ক মো. জাকির হোসেন মোল্লা, বিশিষ্ট সমাজ সেবক মো. মফিজুল ইসলাম, হাজী রুহুলা আমিন মজুমদারসহ মরহুমের আত্মীয় স্বজন ও এলাকার বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন। মরহুম আলহাজ¦ আব্দুল ছাত্তার ও আনোয়ার হোসেন মজুমদার আত্মার মাগফিরাত কামনা করে ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, চাপাতলী মজুমদার বাড়ী শানে মদিনা জামে মসজিদের হাফেজ আবু তাহের।

বিজ্ঞাপন

উল্লেখ্য যে বিশিষ্ট ব্যবসায়ী মো.আনোয়ার হোসেন মজুমদার ৪জুন হৃদরোগে আক্রান্ত হলে হাজীগঞ্জের একটি হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃতুকালে মা,স্ত্রী,১ছেলে, ২মেয়ে ও আত্মীয়-স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে যান।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: