এতো ক্ষিপ্ত কেন বিশাল শপিং সেন্টার? 

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৫, ২০২০ | ১:০০
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৫, ২০২০ | ১:০০
Link Copied!

#পপুলার বিডিনিউজ রিপোর্ট

হাজীগঞ্জ বাজারের বিশাল শপিং সেন্টারের মালিকপক্ষ এতো ক্ষিপ্ত কেন? সাংবাদিককে লাঞ্ছিত করে হুমকী ধামকী পযর্ন্ত দিয়েছেন।

বিশাল শপিং সেন্টার কি হয়েছিল- বিস্তারিত পড়ুন।

বিজ্ঞাপন

প্রশাসন ঘোষিত লকডাউন উপেক্ষা করে দোকানের অর্ধেক ঝাঁপ খোলা রেখে কৌশলে ব্যবসা পরিচালনা  করছে এই বিশাল শপিং সেন্টার   । প্রশাসন চারবার অভিযান চালায় এই শপিং সেন্টারে।

শুক্রবার প্রশাসনের সাথে যান সাংবাদিক মজিবুর রহমান রনি। নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পুলিশের উপস্থিতিতে তাকে লাঞ্ছিত করে।

জানতে চাইলে মি. মজিবুর রহমান রনি বলেন, শুক্রবার দুপুর ১১টার সময় চাঁদপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পুলিশের উপস্থিতিতে সাগরিকা বিশাল শপিং সেন্টারের মালিক মনির হোসেন ও স্বপ্ন এক্সক্লুসিভ’র ডিলার নজরুল ইসলামের নেতৃত্বে আমাকে প্রাণ নাশের হুমকি দেয়। তারা আমাকে গালিগালাজ করে বলে “যত টাকা লাগুক তোরে মাইরা পালামু”। পরে পুলিশ ও সাংবাদিকরা আমাকে উদ্ধার করে নিরাপদে নিয়ে আসে। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি এর সুষ্ঠু বিচার চাই।

বিজ্ঞাপন

এ ব্যাপারে হাজীগঞ্জ থানায় মামলার প্রস্তুতিও নিচ্ছেন তিনি।

তবে এ বিষয়ে বিশাল শপিং সেন্টারের পরিচালক মি. মনির হোসেন বলেন, মজিবুর রহমান রনি নিজেই প্রশাসনের সাথে এসে আমার সাটার খুলে ভিতরে ঢুকে পড়েন। এবং ফেসবুকে লাইভ দেয়। এতে আমার মানহানি হয়েছে।

এদিকে করোনায় সচেতন মহল বলছেন, যেখানে করোনায় লকডাউন,  সেখানে বিশাল শপিং সেন্টারের ব্যবসা পরিচালনা করা উচিত নয়। প্রশাসনের নির্দেশনা মেনে চলা উচিত।

 

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
ঘূর্ণিঝড় রেমালে পৌনে ২ লাখ ঘরবাড়ি বিধ্বস্ত, মৃত্যু ১৬ জনের মতলবে কেএফটি কলেজিয়েট স্কুলে জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা  আজিজ-বেনজীরকে ‘সরকার প্রটেকশন দেবে না’: সালমান এফ রহমান ফরিদগঞ্জ ও কচুয়া উপজেলার স্থগিত ভোটের নতুন তারিখ ঘোষণা এক পাঙ্গাশ মাছের দাম ৭৭০০ টাকা! নাতনির হাত ধরে ভোট দিতে এলেন শতবর্ষী নারী ছাদ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে নারীর মৃত্যু এসএসসিতে ফেল করলেও কলেজে ভর্তির সুযোগ! মতলব উত্তরে আবারও দেখা মিলল রাসেল ভাইপার সাপের ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের বাঁধে ধস : আতঙ্কে ৫ লক্ষাধিক মানুষ আশ্রয়কেন্দ্র থেকে ফেরার পথে পানিতে পড়ে শিশুর মৃত্যু ৪৬ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ প্রক্রিয়া স্থগিত কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত ৬০ ঘণ্টা পর চাঁদপুর নৌরুটে লঞ্চ চলাচল স্বাভাবিক বাড়তি দামে বিক্রি হচ্ছে সব সবজি বিয়ের ১২ দিন পর স্বামী জানলেন বউ পুরুষ! হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কে যাত্রীবাহী বাস ছিটকে পুকুরে: আহত ২৫  পরীক্ষার কারণে ঘুর্ণিঝড় স্থগিত: ভুয়া বিজ্ঞপ্তির ঘটনায় থানায় জিডি করল জাতীয় বিশ্ববিদ্যালয় হাইমচরে চোরাই মালামাল সহকারে মহিলা মেম্বারের স্বামী মনির গাজী’সহ আটক চার গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ বৃষ্টিপাত চাঁদপুরে