হত্যা নাকি আত্মাহনন?

কুমিল্লা থেকে লাশ হয়ে ফিরলো হাজীগঞ্জের রুবেল

মনিরুজ্জামান বাবলু চাঁদপুর
আপডেটঃ জুন ৩, ২০২২ | ১২:৪৪
মনিরুজ্জামান বাবলু চাঁদপুর
আপডেটঃ জুন ৩, ২০২২ | ১২:৪৪
Link Copied!
রুবেল হোসেন (২৫) -- পপুলার বিডিনিউজ

বৃহস্পতিবার রাত ১টা। ঘুমন্ত গ্রামবাসী হঠাৎ শুনতে পেলো এম্বুলেন্সের ডাক। ভিতরে লাশ। কার লাশ? এম্বুলেন্স থেকে নামানোর পর দেখলো ২৫ বছর বয়সী রুবেল হোসেনের লাশ।

রুবেল হাজীগঞ্জ উপজেলার ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের পয়ালজোশ গ্রামের নুরুল হকের বড় ছেলে। সে ছোট বেলা থেকে কুমিল্লা সদর থানার দক্ষিণ দুর্গাপুর ইউনিয়নের খেতাসারা চেয়ারম্যান অফিস সংলগ্নে বাসাভাড়া থাকতো।

তিন মাসের একটি কন্যা সন্তান রয়েছে তার। স্ত্রী কোহিনূরের সাথে তিনদিন আগে ঝগড়া হয়। তারপর থেকে স্ত্রী চলে যান বাবার বাড়ী মুরাদনগরে। তার সাথে যোগাযোগ করার চেষ্টা করলে মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

বিজ্ঞাপন

কুমিল্লা থেকে রুবেলের লাশ নিয়ে আসার সহপাঠীরা জানান, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে রুবেলের বাসায় গিয়ে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে। ওই সময় তার স্ত্রী বা সন্তান কেউ ছিল না।

রুবেলে হোসেনের ভাই ও বাবা নুরুল হক জানান, গত একমাস আগে রুবেল আত্মহননের চেষ্টা করে। তখন গলায় একটি দাগ পড়েছিল। তাদের কোন অভিযোগ নেই।

শুক্রবার সকালে খবর পেয়ে হাজীগঞ্জ থানা উপ-পরিদর্শক আবদুল আজিজ মৃতদেহের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যান। সেখান থেকে চাঁদপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। তিনি জানান, রুবেলের গলায় বড় দাগ রয়েছে। তবে দাগটি  নতুন হতে পারে বলে ধারণা করেন তিনি।

বিজ্ঞাপন

এ বিষয়ে রুবেল হোসেনের পরিবারের কোন অভিযোগ না থাকায় হাজীগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়। পপুলার বিডিনিউজ, হাজীগঞ্জ, চাঁদপুর।

 

আরো পড়ুন:  টোরাগড়-কংগাইশে সংঘর্ষ: কেন কী ঘটেছিল?
ট্যাগ:

শীর্ষ সংবাদ:
চাঁদপুরে ১১মণ জাটকা জব্দ পালাব না, প্রয়োজনে আমরা ফখরুলের বাড়িতে উঠব: ওবায়দুল কাদের চাঁদপুরে ফজলুল উলুম মাদ্রাসার বার্ষিক আবৃত্তি ও বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সদস্য নির্বাচিত মীর হোসাইন কচুয়ায় সহকারি ভূমি কর্মকর্তার বদলির আদেশ বাতিলের দাবীতে মানববন্ধন হাজীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের কমিটি আছে, নেই কার্যক্রম! মতলব উত্তরে মোহনপুর ইউনিয়নে ৪০ দিনের কর্মসূচিতে অনিয়মের অভিযোগ হাজীগঞ্জে মোবাইল ব্যবসায়ী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত জমি নিয়ে বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন আবারও বাড়তে পারে শীত আবারও বাড়তে পারে শীত এসএসসি পরীক্ষার আগে শিক্ষকের অপসারণ চান শিক্ষার্থীরা কুমিল্লায় প্রকৃতি প্রেমের বিরল দৃষ্টান্ত পাখিপ্রেমিক মতিন সৈকত পাঁচ ঘণ্টা পর শরীয়তপুর-চাঁদপুর রুটে ফেরি চলাচল স্বাভাবিক পানি নিয়ে খেলতে গিয়ে বালতির পানিতে ডুবে দেড় বছরের শিশুর মৃত্যু কিডনির পর এবার সারার কর্নিয়ায় চোখে আলো পেলেন দুই রোগী স্ত্রীকে গলা কেটে হত্যা এইচএসসি-সমমানের ফল প্রকাশ ৮ ফেব্রুয়ারি আ.লীগ নেতারা মুখে এক, কাজে আরেক: মির্জা ফখরুল মতলব উত্তর উপজেলা মোহনপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সেলিম মিয়ার উঠান বৈঠক