কলাবাগান বাজারের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আনিছুর রহমান সুজন
আপডেটঃ জুলাই ২৬, ২০২০ | ৭:৫২
আনিছুর রহমান সুজন
আপডেটঃ জুলাই ২৬, ২০২০ | ৭:৫২
Link Copied!

ফরিদগঞ্জ কলাবাগান বাজারের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কলাবাগান পরিবারের সদস্যরা। রবিবার বিকেলে ফরিদগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করেন তারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে কলাবাগান বাজারের পরিচালক ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুন্নবী নোমান বলেন, ঐতিহ্যবাহী কলাবাগান বাজারের সুনাম ক্ষুন্নের লক্ষ্যে গত ২৪ জুলাই শুক্রবার বিভ্রান্তিকর তথ্য দিয়ে ষড়যন্ত্রমূলকভাবে ব্যবসায়ী জহির এবং সৌরভ কলাবাগান বাজারের কয়েকজন পরিচালককে জড়িয়ে সংবাদ সম্মেলন করেছে। প্রকৃত পক্ষে কলাবাগান বাজারের সকল ব্যবসায়ীগণের সাথে আমাদের সম্পর্ক নিবিড় এবং আত্মিক। লকডাউন উপেক্ষা করে দোকান খোলা, গ্রাহকের সাথে প্রতারণা, গ্রাহকের সাথে অসৎ আচরন, গ্রাহককে মারধর সহ বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে কথা বলতে গেলে এ দু’জন ব্যবসায়ী কলাবাগান বাজারের একাধিক পরিচালকের সাথে বিভিন্ন সময়ে অশোভন আচরণ করেন। এমনকি কখনো কখনো অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন।

শেখ সিটি/ লাকী কূপন

সাম্প্রতিক সময়ে আমরা খোঁজ নিয়ে জেনেছি, বাইরের একটি চক্র এদেরকে দাদনে টাকা দিয়ে আমাদের মার্কেটে ব্যবসা চালাচ্ছেন। ঐ চক্র মার্কেটে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি এবং কলাবাগান বাজার ও পরিবারের সুনামহানির লক্ষ্যে উদ্দেশ্য প্রণোদিতভাবে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে।
গত ২১ জুলাই ভাড়া সংক্রান্ত বিষয়ে গ্রামীণ বস্ত্রালয়ের স্বত্তাধিকারী জহিরের সাথে কলাবাগানের ব্যবস্থাপনা পরিচালক ফরিদ আহমেদ রিপনের সাথে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। যা কলাবাগান বাজারের অন্যান্য পরিচালক ও ব্যবসায়ীগণের সমন্বয়ে তাৎক্ষণিকভাবে মিমাংসা হয়। এরপরও জহির বেশ কিছু ভাড়াটে মস্তান নিয়ে মার্কেটের সামনের কয়েকটি দোকান বন্ধ করে দেয়। আমি এ বিষয়ে জানতে চাইলে জহির আমার সাথে রুঢ় আচরন করে। এ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বহিরাগত একটি চক্রের ইন্ধনে থানায় মিথ্যে অভিযোগ, স্মারকলিপি প্রদান এবং সাংবাদিকদের মিথ্যা তথ্য প্রদান করে সংবাদ সম্মেলন করে কলাবাগান বাজার ও কলাবাগান পরিবারের ব্যাপক সুনামহানি করে চলছে। একই সাথে আমরা নিরাপত্তাহীনতায়ও ভুগছি। তাই সাংবাদিকদের মাধ্যমে আমরা নিরাপত্তা ও রাষ্ট্রীয় আইনী সহযোগীতা কামনা করছি।
ইব্রাহীম খান রনির ঈদ শুভেচ্ছা

সংবাদ সম্মেলনে কলাবাগান বাজারের পক্ষে আরো উপস্থিত ছিলেন কলাবাগান বাজারের পরিচালক এবং ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সময় টেলিভিশন ও দৈনিক কালের কন্ঠের স্টাফ রিপোর্টার ফারুক আহমেদ, পরিচালক ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি আমান উল্যা আমান। ফরিদগঞ্জ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
ঘূর্ণিঝড় রেমালে পৌনে ২ লাখ ঘরবাড়ি বিধ্বস্ত, মৃত্যু ১৬ জনের মতলবে কেএফটি কলেজিয়েট স্কুলে জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা  আজিজ-বেনজীরকে ‘সরকার প্রটেকশন দেবে না’: সালমান এফ রহমান ফরিদগঞ্জ ও কচুয়া উপজেলার স্থগিত ভোটের নতুন তারিখ ঘোষণা এক পাঙ্গাশ মাছের দাম ৭৭০০ টাকা! নাতনির হাত ধরে ভোট দিতে এলেন শতবর্ষী নারী ছাদ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে নারীর মৃত্যু এসএসসিতে ফেল করলেও কলেজে ভর্তির সুযোগ! মতলব উত্তরে আবারও দেখা মিলল রাসেল ভাইপার সাপের ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের বাঁধে ধস : আতঙ্কে ৫ লক্ষাধিক মানুষ আশ্রয়কেন্দ্র থেকে ফেরার পথে পানিতে পড়ে শিশুর মৃত্যু ৪৬ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ প্রক্রিয়া স্থগিত কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত ৬০ ঘণ্টা পর চাঁদপুর নৌরুটে লঞ্চ চলাচল স্বাভাবিক বাড়তি দামে বিক্রি হচ্ছে সব সবজি বিয়ের ১২ দিন পর স্বামী জানলেন বউ পুরুষ! হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কে যাত্রীবাহী বাস ছিটকে পুকুরে: আহত ২৫  পরীক্ষার কারণে ঘুর্ণিঝড় স্থগিত: ভুয়া বিজ্ঞপ্তির ঘটনায় থানায় জিডি করল জাতীয় বিশ্ববিদ্যালয় হাইমচরে চোরাই মালামাল সহকারে মহিলা মেম্বারের স্বামী মনির গাজী’সহ আটক চার গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ বৃষ্টিপাত চাঁদপুরে