মতলবে শতাধিক পরিবারকে নগদ অর্থ দিলেন ছাত্রলীগ নেতা রবিউল

মাহফুজ মল্লিক
আপডেটঃ জুলাই ২৯, ২০২০ | ৫:৪১
মাহফুজ মল্লিক
আপডেটঃ জুলাই ২৯, ২০২০ | ৫:৪১
Link Copied!

মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের শতাধিক পরিবারের মাঝে নগদ অর্থ দিলেন ছাত্রলীগ নেতা ও জার্মান প্রবাসী। চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুলের পরামর্শে উপাদী উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক বর্তমানে জার্মান প্রবাসী বহরী গ্রামের কৃতি সন্তান রবিউল হাসান মিন্টুর ব্যক্তিগত উদ্যেগে এ নগদ অর্থ প্রদান করা হয়।

বুধবার(২৯ জুলাই) বিকালে বহরী আড়ং বাজারে ওই ইউনিয়নের গরীব,অসহায় এবং বন্যার্তদের মাঝে উক্ত টাকা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন।

এতে সভাপতিত্ব করেন উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোলাইমান প্রধান ও পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক কামাল গাজী।এ সময় উপস্থিত ছিলেন জার্মান প্রবাসী রবিউল হাসান মিন্টুর বাবা ওয়ালী উল্লাহ গাজী,তার ছেলে হাফেজ মোঃ কাউসার হোসাইন,ইন্জিনিয়ার মোঃ ফারুক হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন হোসেনসহ ওয়াহিদ উল্লাহ গাজী,বোরহান উদ্দিনন এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।উল্লেখ্য, রবিউল হাসান মিন্টু ওই ইউনিয়নের প্রায় শতাধিক গরীব, অসহায় ও বন্যার্ত পরিবারের মাঝে প্রত্যেককে ৫ শত টাকা করে প্রদান করা হয়।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: