ঢাকাস্থ কচুয়া ছাত্রকল্যাণ এসোসিয়েশনের ঈদ শুভেচ্ছা

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ৩১, ২০২০ | ১০:৪৪
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ৩১, ২০২০ | ১০:৪৪
Link Copied!

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে “ঢাকাস্থ কচুয়া উপজেলা ছাত্রকল্যাণ এসোসিয়েশন” এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা জানানো হয়েছে। শুভেচ্ছা বার্তায় তারা ত্যাগ ও কোরবানীর শিক্ষাকে কাজে লাগিয়ে দেশ ও সমাজকে সমৃদ্ধির পথে এগিয়ে নেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

শুভেচ্ছা বার্তা, করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদুল আজহা সবার মধ্যে আনন্দ বয়ে আনবে। বছর ঘুরে আবার এলো ঈদুল আযহা। ত্যাগ ও কোরবানীর শিক্ষা নিয়ে এবং সব অনাচার-অত্যাচার ভুলে প্রাকৃতিক বিপর্যয়কে পরাভূত করে সব মানুষের মধ্যে সম্প্রীতি, ভালোবাসা মিলেমিশে একাকার হোক। জাগ্রত হোক মনুষ্যত্ব, ঈদ সবার জীবনে নির্মল সুখ-শান্তি-আনন্দ বয়ে আনুক। ঈদের খুশিতে সবার মন স্নিগ্ধ আলোর হাসির মতো খুশিতে ভরে উঠুক।

করোনাভাইরাসের বিস্তার বন্ধে স্বাস্থ্য নির্দেশিকাগুলো যথাযথভাবে অনুসরণ করার জন্য সবাইকে অনুরোধ জানিয়ে সবার উদ্দেশে বলেন, ‘ভালো থাকুন এবং সুরক্ষিত থাকুন, ঈদ মোবারক!’

বিজ্ঞাপন

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে “ঢাকাস্থ কচুয়া উপজেলা ছাত্রকল্যাণ এসোসিয়েশন” এর সকল সদস্যকে শুভেচ্ছা জানিয়েছে মোঃ এনায়েত, আসলাম হোসেন, মোঃ ফরহাদ, আল- আমিন, মোঃ রাব্বি, রেজবী, এ এইচ সবুজ চৌধুরী, আলমগীর হোসেন, ফাহিম, আসলাম শাহজালাল,মোঃ গোলাম রাব্বি,রাসেদ আহমেদ,শাওন হোসেন, রোবন।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: