চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ সেপ্টেম্বর ২৬, ২০২২ | ১২:১৯
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ সেপ্টেম্বর ২৬, ২০২২ | ১২:১৯
Link Copied!

চাঁদপুর থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া মেঘনা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয়ের (২৫) যুবকের মৃত্যু হয়েছে।

রোববার ভোর ৫টা ২০ মিনিটের দিকে চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের পূর্ব মাথায় চাঁদপুর-রায়পুর সড়কে রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সন্ধ্যা পর্যন্ত ওই যুবকের কোনো পরিচয় পাওয়া যায়নি।

রেলক্রসিংয়ের গেটম্যান নাহিদ মজুমদার বলেন, মেঘনা এক্সপ্রেস ট্রেন চাঁদপুর স্টেশন থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসলে ভোর ৫টা ২০ মিনিটের দিকে অজ্ঞাত পরিচয়ের ওই যুবক ট্রেনের নিচে ঝাঁপ দেয়। এর আগ থেকেই ওই যুবক রেললাইনে ঘোরাঘুরি করছিলো।

বিজ্ঞাপন

ঘটনার পরে আমি তাৎক্ষণিক চাঁদপুর জিআরপি থানায়
সংবাদ দেই। সকাল আনুমানিক ৭টার দিকে থানা থেকে পুলিশ এসে খণ্ড-বিখণ্ড মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। যুবকের গায়ে কালো গেঞ্জি ও পরনে সাদা প্যান্ট ছিলো।

চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুরাদ উল্যাহ বাহার বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে থানার উপ-পরিদর্শক মোরশেদ ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল থেকে অজ্ঞাত যুবকের খণ্ড- বিখণ্ড মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে ময়না তদন্তের জন্যে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মরদেহের পরিচয় শনাক্ত না হলে আঞ্জুমানের মাধ্যমে দাফনের ব্যবস্থা করা হবে।

তিনি আরো বলেন, অজ্ঞাত যুবকের পরিচয় শনাক্ত করার জন্য পুলিশ ব্যুরো অব ইনভিস্টিগেশন (পিবিআই) চাঁদপুরের কর্মকর্তারা এসেছিলেন। তারা ওই যুবকের হাতের আঙ্গুলের চাপসহ প্রয়োজনীয় তথ্য ও নমুনা সংগ্রহ করেছেন।

বিজ্ঞাপন

আরো পড়ুন:  ট্রেনের ছাদ থেকে ছিটকে পড়ে প্রাণ গেল যুবকের
ট্যাগ:

শীর্ষ সংবাদ:
বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে চাঁদপুরে যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল চাঁদপুর শহরে ওকে মমতা প্যালেস -এর নির্মাণ কাজ উদ্বোধন বাবাকে হাসপাতালে নেয়ার কথা বলে জামাতা ও ছোট ছেলে লিখে নিলো ব্যবসা প্রতিষ্ঠান ফরিদগঞ্জে বেগম রোকেয়া দিবস ও আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ পালিত কোরআনের হাফেজ হলেন ধেররার নাজমুল  কুমিল্লায় ২৯০ পিস ইয়াবা ট্যাবলেট’সহ পলাশ গ্রেফতার কচুয়ায় চার নারী পেলেন জয়িতা সম্মাননা চাঁদপুরে দুই দিনব্যাপী মোবাইল সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ হাজীগঞ্জে পাঁচ নারী পেলেন জয়িতা সম্মাননা আগামী কাল হাইমচর উপজেলা আ’লীগের সম্মেলন চাঁদপুরে যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা, টিয়ারসেল নিক্ষেপ শেখ হাসিনা সরকার পুলিশকে জনগণের প্রতিপক্ষ বানিয়ে দিয়েছে – অ্যাড. সলিম উল্লাহ সেলিম সাধারণ সম্পাদক প্রার্থী অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের পক্ষে মিছিল ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির কৃষি ঋন বিতরণ বিএনপি আইন মেনে সভা-সমাবেশ করলে সরকারের বাধা নেই: স্বপন চাঁদপুরে নবান্ন উৎসব উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান নয়াপল্টন ‘ক্রাইম জোন’, যেতে দেওয়া হচ্ছে না সাংবাদিকদেরও কুমিল্লায় বিএনপির বিক্ষোভ মিছিল ছত্রভঙ্গ, দুই নেতা আটক যে হাতে মারতে আসবে, সে হাত ভেঙে দিতে হবে: প্রধানমন্ত্রী দেশের প্রথম নারী শিক্ষামন্ত্রীর জন্মদিন আজ