চিকিৎসার খরচা মেটাতে আর্থিক সহযোগিতা প্রয়োজন এরশাদের

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ২৬, ২০২২ | ৬:৩৯
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ২৬, ২০২২ | ৬:৩৯
Link Copied!

সন্তান বড় হয়ে মা-বাবার কষ্ট দূর করবে। এমনটাই আশা মা-বাবার। তবে বড় হয়ে মায়ের সেবা করবেতো দূরের কথা রিক্সা চালক এরশাদ নিজেই এখন গড়াচ্ছেন বিছানায়। বৃদ্ধ বয়সে ছেলে, ছেলের বৌকে ভিক্ষা করে খাওয়াতে হচ্ছে ফাতেমা বেগমের।

এরশাদ হাজীগঞ্জ পৌরসভাধীন ১০ নং ওয়ার্ড মনিনাগ মোল্লা বাড়ির মৃত আবু মিয়ার ছেলে।

২০০৫ সালে বিয়ে করে সংসার গড়ে এরশাদ। রিক্সা চালিয়ে সংসারের ভরণপোষণ যোগাতেন তিনি। তবে ২০১০ সালে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন এরশাদ। অর্থ সংকটে চিকিৎসা করাতে না পারায় প্রথমে কমর, পরে মেরুদন্ড এরপর ঘাড় হয়ে পড়ে অকেজো।

বিজ্ঞাপন

নিজের সন্তান না হওয়ায় অন্যের কাছ থেকে একটি কন্যা সন্তান দত্তক আনেন এরশাদ। মা, স্ত্রী ও দত্তক আনা কন্যা সন্তানের ভরনপোষণতো দূরে থাক নিজের চিকিৎসা খরচটাও মেটাতে এখন হিমশিমে এরশাদ।

অর্থের অভাবে ভালো চিকিৎসক দেখাতে পারছেন না এরশাদ, তাই বিত্তবানদের কাছে আর্থিক সহোযোগিতা চান এলাকাবাসী।

উন্নত চিকিৎসা নিতে সকলের সহযোগিতা চান তার পরিবার।

বিজ্ঞাপন

Ni/N

আরো পড়ুন:  হাজীগঞ্জে সাংবাদিক খন্দকার আরিফের মা আর নেই
ট্যাগ:

শীর্ষ সংবাদ:
বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে চাঁদপুরে যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল চাঁদপুর শহরে ওকে মমতা প্যালেস -এর নির্মাণ কাজ উদ্বোধন বাবাকে হাসপাতালে নেয়ার কথা বলে জামাতা ও ছোট ছেলে লিখে নিলো ব্যবসা প্রতিষ্ঠান ফরিদগঞ্জে বেগম রোকেয়া দিবস ও আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ পালিত কোরআনের হাফেজ হলেন ধেররার নাজমুল  কুমিল্লায় ২৯০ পিস ইয়াবা ট্যাবলেট’সহ পলাশ গ্রেফতার কচুয়ায় চার নারী পেলেন জয়িতা সম্মাননা চাঁদপুরে দুই দিনব্যাপী মোবাইল সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ হাজীগঞ্জে পাঁচ নারী পেলেন জয়িতা সম্মাননা আগামী কাল হাইমচর উপজেলা আ’লীগের সম্মেলন চাঁদপুরে যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা, টিয়ারসেল নিক্ষেপ শেখ হাসিনা সরকার পুলিশকে জনগণের প্রতিপক্ষ বানিয়ে দিয়েছে – অ্যাড. সলিম উল্লাহ সেলিম সাধারণ সম্পাদক প্রার্থী অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের পক্ষে মিছিল ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির কৃষি ঋন বিতরণ বিএনপি আইন মেনে সভা-সমাবেশ করলে সরকারের বাধা নেই: স্বপন চাঁদপুরে নবান্ন উৎসব উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান নয়াপল্টন ‘ক্রাইম জোন’, যেতে দেওয়া হচ্ছে না সাংবাদিকদেরও কুমিল্লায় বিএনপির বিক্ষোভ মিছিল ছত্রভঙ্গ, দুই নেতা আটক যে হাতে মারতে আসবে, সে হাত ভেঙে দিতে হবে: প্রধানমন্ত্রী দেশের প্রথম নারী শিক্ষামন্ত্রীর জন্মদিন আজ