জামিনে মুক্তি পেলেন ইউসুফ গাজী

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ সেপ্টেম্বর ২৭, ২০২২ | ৯:৪৭
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ সেপ্টেম্বর ২৭, ২০২২ | ৯:৪৭
Link Copied!

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইউসুফ গাজী হাইকোর্ট থেকে জামিন পেয়েছেন। মহামান্য হাইকোর্টের বিচারপতি মোহাম্মদ আলীর বেঞ্চ গতকাল সোমবার ইউসুফ গাজীকে এক বছরের জন্য জামিন দেন।

সংশ্লিষ্ট বিশ্বস্ত সূত্র থেকে এই তথ্য জানা গেছে। তবে তিনি জামিন পেলেও তিনি তাঁর প্রার্থিতা ফিরে পাওয়ার বিষয়ে উচ্চ আদালতে আইনি কোনো পদক্ষেপ নেবেন কি না তা জানা যায় নি।

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোঃ ইউসুফ গাজীর বিরুদ্ধে খুলনার একটি আদালতে অনেক পুরানো একটি মামলায় তাঁর সাজা হয়। এ কারণে তাঁর প্রার্থিতা বাতিল হয়ে যায়। এই বাতিলের বিরুদ্ধে তিনি আইনি প্রতিকার পেতে খুলনার আদালতে গত ২০ সেপ্টেম্বর আত্মসমর্পণ করলে আদালত তাঁকে জেল হাজতে পাঠায়। সাতদিন কারাভোগের পর তিনি গতকাল জামিনে মুক্তি পান।

বিজ্ঞাপন

HO/N

আরো পড়ুন:  লাল সম্পর্ক রক্তদান সংগঠনের সদস্যরা ফোন পেলেই অক্সিজেন নিয়ে হাজির হন
ট্যাগ:

শীর্ষ সংবাদ:
বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে চাঁদপুরে যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল চাঁদপুর শহরে ওকে মমতা প্যালেস -এর নির্মাণ কাজ উদ্বোধন বাবাকে হাসপাতালে নেয়ার কথা বলে জামাতা ও ছোট ছেলে লিখে নিলো ব্যবসা প্রতিষ্ঠান ফরিদগঞ্জে বেগম রোকেয়া দিবস ও আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ পালিত কোরআনের হাফেজ হলেন ধেররার নাজমুল  কুমিল্লায় ২৯০ পিস ইয়াবা ট্যাবলেট’সহ পলাশ গ্রেফতার কচুয়ায় চার নারী পেলেন জয়িতা সম্মাননা চাঁদপুরে দুই দিনব্যাপী মোবাইল সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ হাজীগঞ্জে পাঁচ নারী পেলেন জয়িতা সম্মাননা আগামী কাল হাইমচর উপজেলা আ’লীগের সম্মেলন চাঁদপুরে যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা, টিয়ারসেল নিক্ষেপ শেখ হাসিনা সরকার পুলিশকে জনগণের প্রতিপক্ষ বানিয়ে দিয়েছে – অ্যাড. সলিম উল্লাহ সেলিম সাধারণ সম্পাদক প্রার্থী অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের পক্ষে মিছিল ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির কৃষি ঋন বিতরণ বিএনপি আইন মেনে সভা-সমাবেশ করলে সরকারের বাধা নেই: স্বপন চাঁদপুরে নবান্ন উৎসব উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান নয়াপল্টন ‘ক্রাইম জোন’, যেতে দেওয়া হচ্ছে না সাংবাদিকদেরও কুমিল্লায় বিএনপির বিক্ষোভ মিছিল ছত্রভঙ্গ, দুই নেতা আটক যে হাতে মারতে আসবে, সে হাত ভেঙে দিতে হবে: প্রধানমন্ত্রী দেশের প্রথম নারী শিক্ষামন্ত্রীর জন্মদিন আজ