সকল ভেদাভেদ ভুলে দেশের স্বার্থে, দলের স্বার্থে ঐক্যবদ্ধ থাকতে হবে – লিপন

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ ডিসেম্বর ৫, ২০২২ | ২:০৫
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ ডিসেম্বর ৫, ২০২২ | ২:০৫
Link Copied!
হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের ১ ও ২ নং ওয়ার্ড নেতৃবৃন্দ সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বিকেলে বলাখাল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌর আওয়ামী লীগের সম্মেলন শেষে ০১ ও ০২নং ওয়ার্ড আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা সবার সহযোগীতা নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার লক্ষ্যে মতবিনিময় সভা করেন পৌরসভা আওয়ামীলীগের তৃতীয় মেয়াদের নবনির্বাচিত সভাপতি ও পৌর মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন।
এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের মাধ্যমে অর্জিত দেশের উন্নয়ন সাফল্যের কথা জনগণের নিকট তুলে ধরতে হবে। শেখ হাসিনা সরকার দেশের জন্য যে উন্নয়ন করেছে, অতীতের কোন সরকার এতো উন্নয়ন করতে পারেনি। উন্নয়নের বর্তমান ধারা অব্যাহত রাখতে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে আগামী দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই।’
তিনি বলেন, কিছু লোক ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। তাঁদের এ অপতৎপরতা রুখতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।
তিনি আরো বলেন,বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে বিএনপি ও স্বাধীনতাবিরোধী অপশক্তি দেশের মধ্যে যে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে, যে ষড়যন্ত্রের চেষ্টা চালিয়ে যাচ্ছে, তাদের বিরুদ্ধে সকল নেতাকর্মীকে রুখে দাঁড়াতে হবে। তাই সকল ভেদাভেদ ভুলে দেশের স্বার্থে, দলের স্বার্থে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যের কোন বিকল্প নেই।
এ সময় উপস্থিত ছিলেন, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন মুন্সী,
পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আবু নাছের আদনান,সাবেক উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক সমীর লাল দত্ত, সাবেক পৌর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাধাকান্ত দাস রাজু, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ নান্নু বেপারী, সাবেক ছাত্রনেতা শিশির মজুমদার,  ১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাইনুউদ্দিন মিয়াজী, ২ নং ওয়ার্ড কাউন্সিলর আলাউদ্দিন মুন্সী, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমেদ তুহিন, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাঈম মুন্সীসহ ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভার শুরুতে ১ ও ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের  নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ফুল দিয়ে বরন করে নেন পৌরসভা আওয়ামীলীগের তৃতীয় মেয়াদের নবনির্বাচিত সভাপতি ও পৌর মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন।

আরো পড়ুন:  ৩০ কেজি গাঁজাসহ কুমিল্লার শাহিন আটক
ট্যাগ:

শীর্ষ সংবাদ:
চাঁদপুরে ১১মণ জাটকা জব্দ পালাব না, প্রয়োজনে আমরা ফখরুলের বাড়িতে উঠব: ওবায়দুল কাদের চাঁদপুরে ফজলুল উলুম মাদ্রাসার বার্ষিক আবৃত্তি ও বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সদস্য নির্বাচিত মীর হোসাইন কচুয়ায় সহকারি ভূমি কর্মকর্তার বদলির আদেশ বাতিলের দাবীতে মানববন্ধন হাজীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের কমিটি আছে, নেই কার্যক্রম! মতলব উত্তরে মোহনপুর ইউনিয়নে ৪০ দিনের কর্মসূচিতে অনিয়মের অভিযোগ হাজীগঞ্জে মোবাইল ব্যবসায়ী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত জমি নিয়ে বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন আবারও বাড়তে পারে শীত আবারও বাড়তে পারে শীত এসএসসি পরীক্ষার আগে শিক্ষকের অপসারণ চান শিক্ষার্থীরা কুমিল্লায় প্রকৃতি প্রেমের বিরল দৃষ্টান্ত পাখিপ্রেমিক মতিন সৈকত পাঁচ ঘণ্টা পর শরীয়তপুর-চাঁদপুর রুটে ফেরি চলাচল স্বাভাবিক পানি নিয়ে খেলতে গিয়ে বালতির পানিতে ডুবে দেড় বছরের শিশুর মৃত্যু কিডনির পর এবার সারার কর্নিয়ায় চোখে আলো পেলেন দুই রোগী স্ত্রীকে গলা কেটে হত্যা এইচএসসি-সমমানের ফল প্রকাশ ৮ ফেব্রুয়ারি আ.লীগ নেতারা মুখে এক, কাজে আরেক: মির্জা ফখরুল মতলব উত্তর উপজেলা মোহনপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সেলিম মিয়ার উঠান বৈঠক