কচুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

বিএনপি আইন মেনে সভা-সমাবেশ করলে সরকারের বাধা নেই: স্বপন

শান্ত ধর, কচুয়া
আপডেটঃ ডিসেম্বর ৮, ২০২২ | ৮:০৪
শান্ত ধর, কচুয়া
আপডেটঃ ডিসেম্বর ৮, ২০২২ | ৮:০৪
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি বলেনছেন,বিএনপি- জামাত সমাবেশের নামে কোনো বিশৃঙ্খলা ও নাশকতা করলে কঠোর হস্তে দমন করা হবে। তারা আইন মেনে শান্তিপূর্ণভাবে সভা-সমাবেশ করলে সরকারের পক্ষ থেকে আপত্তি কিংবা কোন বাধা নেই।

তিনি আরো বলেন, বিএনপি দেশের চলমান উন্নয়নকে বাধাগ্রস্থ করতে সমাবেশের নামে বিশৃঙ্খলার পথ বেছে নিয়েছে। তাদের এ অরাজগতা ও বিশৃঙ্খলা দেশের মানুষ মেনে নিবে না।

তিনি বৃস্পতিবার চাঁদপুরের কচুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

বিজ্ঞাপন

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগের পরিচালনায় প্রথম অধিবেশনে উপস্থিত ছিলেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি,বাংলাদেশ আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দী,তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, এনবিআরের সাবেক চেয়ারম্যান গোলাম হোসেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন, সাধারণ সম্পাদক আবু নইম পাটওয়ারী দুলাল,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা ইঞ্জি: আব্দুল মোতালেব প্রমুখ।
ছবি: কচুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য দিচ্ছেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি।

আরো পড়ুন:  দৈনিক প্রভাতী কাগজ এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 
ট্যাগ:

শীর্ষ সংবাদ:
ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সদস্য নির্বাচিত মীর হোসাইন কচুয়ায় সহকারি ভূমি কর্মকর্তার বদলির আদেশ বাতিলের দাবীতে মানববন্ধন হাজীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের কমিটি আছে, নেই কার্যক্রম! মতলব উত্তরে মোহনপুর ইউনিয়নে ৪০ দিনের কর্মসূচিতে অনিয়মের অভিযোগ হাজীগঞ্জে মোবাইল ব্যবসায়ী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত জমি নিয়ে বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন আবারও বাড়তে পারে শীত আবারও বাড়তে পারে শীত এসএসসি পরীক্ষার আগে শিক্ষকের অপসারণ চান শিক্ষার্থীরা কুমিল্লায় প্রকৃতি প্রেমের বিরল দৃষ্টান্ত পাখিপ্রেমিক মতিন সৈকত পাঁচ ঘণ্টা পর শরীয়তপুর-চাঁদপুর রুটে ফেরি চলাচল স্বাভাবিক পানি নিয়ে খেলতে গিয়ে বালতির পানিতে ডুবে দেড় বছরের শিশুর মৃত্যু কিডনির পর এবার সারার কর্নিয়ায় চোখে আলো পেলেন দুই রোগী স্ত্রীকে গলা কেটে হত্যা এইচএসসি-সমমানের ফল প্রকাশ ৮ ফেব্রুয়ারি আ.লীগ নেতারা মুখে এক, কাজে আরেক: মির্জা ফখরুল মতলব উত্তর উপজেলা মোহনপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সেলিম মিয়ার উঠান বৈঠক  নির্বাচনে আসা সকল দলের দায়িত্ব, তারাই মাঠের প্লেয়ার: নির্বাচন কমিশনার হাজীগঞ্জে উদ্ধারকৃত গুইসাপ লালমাই উদ্ভিদ উদ্যানে অবমুক্ত করা হয়েছে ‘নীরব যাত্রায়’ সরকারের পতন ঘটাব: ফখরুল