মতলবের আশ্বিনপুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ অনুমোদন

মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ১১, ২০২০ | ১২:১৯
মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ১১, ২০২০ | ১২:১৯
Link Copied!

মতলব দক্ষিণ উপজেলার আশ্বিনপুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ অনুমোদন লাভ করেছে।শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক স্বাক্ষরিত অনুমোদনের পত্র গত (১০ আগষ্ট) সোমবার হাতে পেয়েছেন বলে নিশ্চিত করেছেন আশ্বিনপুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ মোঃআবদুল মান্নান।

তিনি জানান,চলতি বছরের মার্চ মাসে আশ্বিনপুর উচ্চ বিদ্যালয়টি কলেজ করার বিষয়ে আবেদন করা হয়।মাত্র ৪ মাসের মধ্যে কলেজ অনুমোদন হওয়া সত্যি ভাগ্যের বিষয়।বিদ্যালয়টি বিগত ১৯৩৯ সালে প্রতিষ্ঠা লাভ করে।

যার প্রতিষ্ঠাতা সাবেক ডেপুটি স্পিকার মরহুম সায়েদ আলী পাটোয়ারী। অত্র বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মাসুদ পাটোয়ারী ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সাইয়্যেদুল হক শ্যামলসহ প্রাক্তন একাধিক ছাত্র বলেন্ এ বিদ্যাপিঠটি প্রতিষ্ঠার পর থেকেই মানসম্মত শিক্ষকদের মাধ্যমে পাঠদান করে আসছে। যার ফলে প্রতি বছর আশানুরূপ ফলাফল লাভ এবং সাফল্য অর্জন করেছে।তারই ধারাবাহিকতায় এলাবাসীর দাবী ছিল এ বিদ্যালয়টি কলেজ করানো।তাই চাঁদপুরের গর্ব শিক্ষা মন্ত্রী ডাঃদীপু মনি এমপি,চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল এবং মতলবের কৃতি সন্তান বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এম এ আজিজ সাহেবের অক্লান্ত পরিশ্রম এবং এলাকাবাসীর সহায়তায় দ্রুত সময়ের মধ্য বিদ্যালয়টি কলেজ পর্যায়ে অনুমোদন লাভ করে।মাত্র ৪ মাসের মধ্যে কলেজ অনুমোদন হওয়া বর্তমান এবং প্রাক্তন ছাত্র- ছাত্রীসহ এলাকাবাসী ও শিক্ষকবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: