জুম অ্যাপসের মাধ্যমে চিলড্রেন একাডেমির জাতীয় শোক দিবস পালন

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ১৫, ২০২০ | ১০:৩৬
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ১৫, ২০২০ | ১০:৩৬
Link Copied!

১৫ আগস্ট শনিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হাজীগঞ্জ চিলড্রেন একাডেমির আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। সকালে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলণ, শিক্ষক ও পরিচালকমণ্ডলী কালোব্যাজ ধারণ শেষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ কাউসার আলমের উপস্থাপনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়। বিদ্যালয়ের অধ্যক্ষ উত্তম কুমার সূত্রধর স্বাগত বক্তব্য রাখেন। জুম অ্যাপস এর মাধ্যমে শিক্ষার্থীরা হামদ নাত এবং জাতীয় শোক দিবসের সাথে সঙ্গতিপূর্ণ কবিতা ও ছোট রচনা পরিবেশন করেন। শিক্ষার্থীদের সাথে বঙ্গবন্ধুর জীবন ভিত্তিক সংক্ষিপ্ত আলোচনা করেন বিদ্যালয়ের উপাধ্যক্ষ রাশিদা বেগম।

আলোচনা সভার সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মেহেদী হাসান ফিরোজ। বিদ্যালয়ের উপাধ্যক্ষ রাশিদা বেগম কবি নির্মলেন্দু গুণের ‘সেই রাত্রির কল্পকাহিনী’ কবিতাটি আবৃত্তি করেন। জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কর্মজীবন নিয়ে বক্তব্য রাখেন বিদ্যালয়ের অধ্যক্ষ উত্তম কুমার সূত্রধর, বিদ্যালয়ের পরিচালক রতন চন্দ্র ভৌমিক, আব্দুল্লাহ আল মামুন সবুজ, আব্দুল্লাহ আল মেহমুদ। বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মেহেদী হাছান ফিরোজের গুরুত্বপূর্ণ বক্তব্য শেষে মিলাদ ও দোয়ার মধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ চিলড্রেন একাডেমির নিম্ন মাধ্যমিক শিক্ষা শাখার প্রধান শিক্ষক বাবু অমলেন্দু মজুমদার, পরিচালক অভিজিৎ সাহা শিমুল কুমার সাহা ও শ্যামল সাহা।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: