মতলব উত্তরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে চিকিৎসার চেক বিতরণ 

সুমন আহমেদ, মতলব উত্তর
আপডেটঃ জানুয়ারি ১৫, ২০২৩ | ৫:৩৭
সুমন আহমেদ, মতলব উত্তর
আপডেটঃ জানুয়ারি ১৫, ২০২৩ | ৫:৩৭
Link Copied!
মতলব উত্তর উপজেলায় সাধারণ মানুষ ও নেতাকর্মীদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে চেক বিতরণ করা হয়েছে।
রবিবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ২৯ জন সাধারণ মানুষ ও নেতাকর্মীদের মাঝে ১০ লক্ষ ৫০হাজার টাকার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন চাঁদপুর-২ আসেনর সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ছেংগারচর পৌরসভার প্রশাসক মো. আল এমরান খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।
জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রহমত উল্ল্যা চৌধুরীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, ছেংগারচর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল ফরাজি, সাংবাদিক জাকির হোসেন বাদশা, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নুর নবী খাঁন, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান।
প্রধান অতিথির বক্তব্যে এমপি নুরুল আমিন রুহুল বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চলন্ত ট্রেনে সকল শ্রেণির মানুষ এখন যাত্রী। তাদের গন্তব্য সুষ্ঠু সুন্দর জীবন মানে পৌঁছান। আর এই চলন্ত ট্রেনে অদ্বিতীয় চালক মানবতা মা জননেত্রী শেখ হাসিনা। যার বিকল্প এই ভুখণ্ডে নেই। দলমত নির্বিশেষে সকলের জন্য তার মন কাঁদে। যার ধারাবাহিকতায় আজ আপনাদের মাঝে আর্থিক সহায়তা দিতে সক্ষম হয়েছি।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ২৯ জনকে প্রায় ১০ লক্ষ ৫০ হাজার টাকা দেয়া হয়েছে অসুস্থ মানুষের জন্য। তারা এ টাকায় চিকিৎসা সেবা নিবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন যেনো উনি আবার সরকার গঠন করতে পারেন এবং আপনাদের কল্যাণে কাজ করতে পারেন।
প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক হাতে পেয়ে অসুস্থ ব্যক্তিরা প্রধানমন্ত্রীর শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ নুরুল আমিন রুহুল এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কমনা করে দোয়া করেন।

আরো পড়ুন:  ডাকাতি মামলায় কার্তিক সাহার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা!
ট্যাগ:

শীর্ষ সংবাদ:
চাঁদপুরে ১০০ টাকায় পুলিশে চাকরী পাচ্ছে ৯৩ জন মেঘনায় জব্দ ২০ বেহুন্দী জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট মতলব ডক্টরস ফোরাম’ এর আহবায়ক কমিটি গঠন কচুয়ায় জমজমাট ভাসমান ধানের চারা বিক্রির হাট চাঁদপুরে যাত্রীবাহী ট্রেন থেকে ২৮মণ জাটকা জব্দ আবু নঈম পাটওয়ারী দুলাল ‘বিশিষ্ট সমাজকর্মী’ মনোনীত জাতীয় গ্রন্থাগার দিবসে চাঁদপুরে শব্দঘর পাঠাগারের র‍্যালী ও বই পড়া কর্মসূচী ফরিদগঞ্জে মাদক বিরোধে সোহেলকে হত্যা করে মাটিচাপা দেয় বন্ধুরা মার্চের প্রথম সপ্তাহে আসছে আদানির বিদ্যুৎ চাঁদপুরে মৎস্য বণিক সমবায় সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত ইসলামী যুব আন্দোলনের চাঁদপুর জেলা যুব সম্মেলন অনুষ্ঠিত ঢাকা মেডিকেলের ডায়ালাইসিস সেন্টারে আগুন শাহরাস্তিতে ডোবার পানিতে ডুবে ২৮ মাস বয়সি শিশুর মৃত্যু ঢাকা মেডিকেলের নতুন ভবনে এসি বিস্ফোরণ, আতঙ্কিত রোগীরা হার্ট অ্যাটাকের পূর্বের কিছু লক্ষণ হাইমচরে অনুমোদন ছাড়াই চলছে বিদ্যালয় বিপুল পরিমাণ চোরাচালান দ্রব্যসহ পাঁচ চোরাকারবারি গ্রেফতার চাঁদপুরে রসু খাঁর খোঁজে শিহাব শাহীন, প্রস্তুত হচ্ছেন নিশো চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০ জনের চাকরি নয় মাসে কোরআন হেফজ করলেন দুই শিক্ষার্থী