কুমিল্লায় মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে আহত এসআই হেলিকপ্টারে ঢাকায়

পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ জানুয়ারি ১৬, ২০২৩ | ৫:০৬
পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ জানুয়ারি ১৬, ২০২৩ | ৫:০৬
Link Copied!

কুমিল্লায় অবরুদ্ধ করে রাখা বাবা-মাকে উদ্ধার করতে গিয়ে ছুরিকাঘাতে আহত হয়েছেন ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের এসআই আতিকুল্লাহ।

পুলিশ ও স্থানীয়রা জানান, ব্রাহ্মণবাড়িয়ার নাটাই উত্তর ইউনিয়নে বেহাইর গ্রামের বজলু মিয়া ও তার স্ত্রীকে ঘরে অবরুদ্ধ করে রাখে তাদের সন্তান নেশাগ্রস্ত ও বুদ্ধিপ্রতিবন্ধী সাইদুল ইসলাম।

৯৯৯ থেকে কল পেয়ে ঘটনা জানতে পেরে রোববার সন্ধ্যায় পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে যায়। তার আগে দুপুর থেকেই সাইদুল ইসলাম নেশার টাকার জন্য বাবা-মাকে চাপ দিতে থাকে। একপর্যায়ে নেশার টাকা না পেয়ে বাবা-মাকে ঘরে অবরুদ্ধ করে আগুন ধরিয়ে দেওয়ার হুমকি দেন এবং হাতে একটি ছুরি নিয়ে বাড়ির চারপাশে ঘোরাফেরা করতে থাকেন।

বিজ্ঞাপন

পুলিশ ঘটনাস্থলে যাওয়ার সঙ্গে সঙ্গেই আগে থেকে সাইদুরের হাতে থাকা ছুরি দিয়ে এসআই আতিকুল্লাহর ওপর আঘাত করেন। ছুরিকাঘাতে তার বুকের ডান পাঁজর এবং ডান হাতের অনেকটাই কেটে যায়।

আতিকুল্লাকে গুরুতর আহতাবস্থায় জেলা সদর হাসপাতালে নেওয়া হয় এবং ঘটনাস্থল থেকে সাইদুরসহ তার মা ও বাবা বজলু মিয়াকে পুলিশ হেফাজতে রাখা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলার হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আহত পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। প্রাথমিকভাবে রক্তক্ষরণ বন্ধ করা গেলেও তবে তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দিয়েছি।

বিজ্ঞাপন

পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন সাংবাদিকদের বলেন, উন্নত চিকিৎসার জন্য আহত এসআইকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়া হয়েছে।

আরো পড়ুন:  কুমিল্লায় শীতে চাদর মুড়ি দেয়ায় কামারের মৃত্যু
ট্যাগ:

শীর্ষ সংবাদ:
ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সদস্য নির্বাচিত মীর হোসাইন কচুয়ায় সহকারি ভূমি কর্মকর্তার বদলির আদেশ বাতিলের দাবীতে মানববন্ধন হাজীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের কমিটি আছে, নেই কার্যক্রম! মতলব উত্তরে মোহনপুর ইউনিয়নে ৪০ দিনের কর্মসূচিতে অনিয়মের অভিযোগ হাজীগঞ্জে মোবাইল ব্যবসায়ী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত জমি নিয়ে বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন আবারও বাড়তে পারে শীত আবারও বাড়তে পারে শীত এসএসসি পরীক্ষার আগে শিক্ষকের অপসারণ চান শিক্ষার্থীরা কুমিল্লায় প্রকৃতি প্রেমের বিরল দৃষ্টান্ত পাখিপ্রেমিক মতিন সৈকত পাঁচ ঘণ্টা পর শরীয়তপুর-চাঁদপুর রুটে ফেরি চলাচল স্বাভাবিক পানি নিয়ে খেলতে গিয়ে বালতির পানিতে ডুবে দেড় বছরের শিশুর মৃত্যু কিডনির পর এবার সারার কর্নিয়ায় চোখে আলো পেলেন দুই রোগী স্ত্রীকে গলা কেটে হত্যা এইচএসসি-সমমানের ফল প্রকাশ ৮ ফেব্রুয়ারি আ.লীগ নেতারা মুখে এক, কাজে আরেক: মির্জা ফখরুল মতলব উত্তর উপজেলা মোহনপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সেলিম মিয়ার উঠান বৈঠক  নির্বাচনে আসা সকল দলের দায়িত্ব, তারাই মাঠের প্লেয়ার: নির্বাচন কমিশনার হাজীগঞ্জে উদ্ধারকৃত গুইসাপ লালমাই উদ্ভিদ উদ্যানে অবমুক্ত করা হয়েছে ‘নীরব যাত্রায়’ সরকারের পতন ঘটাব: ফখরুল