বিসিবিতে চাকরি দেওয়ার নামে প্রতারণা

পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ জানুয়ারি ১৭, ২০২৩ | ২:৫০
পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ জানুয়ারি ১৭, ২০২৩ | ২:৫০
Link Copied!

বাংলাদেশ ক্রিকেট বোর্ডে চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণার আশ্রয় নেওয়ার অভিযোগ উঠেছে এক ক্রিকেটারের ভাইয়ের বিরুদ্ধে।

বিসিবির ডেপুটি ম্যানেজারের ভুয়া নিয়োগপত্র বানিয়ে শামস আহমেদের কাছ থেকে দুই দফা টাকা নেন প্রতারক জয়।

এ ঘটনায় গত শুক্রবার ভুক্তভোগী শামস আহমেদ মিরপুর মডেল থানায় একটি অভিযোগ দেন। অভিযোগে তিনি জানান, গত এক মাস আগে চাকরির কথা বলে  বিবাদী জয় তার (শামস আহমেদ) কাছ থেকে ৩৮ হাজার টাকা নেন। মিরপুর ২ নম্বরের একটি ক্রীড়া সামগ্রীর দোকানে গিয়ে তিনি জয়কে টাকা দেন। টাকা দেওয়ার কিছু দিন পর জয় তাকে মেইলে একটি চাকরির নিয়োগপত্র পাঠান। সেটি যাচাই করে দেখেন নিয়োগপত্রটি ভুয়া।

বিজ্ঞাপন

শামস আহমেদ বলেন, জয় আমার দীর্ঘদিনের পরিচিত। আমরা মিরপুরের একই এলাকায় থাকি। তার বড় ভাই জাতীয় ক্রিকেট দলের সাবেক নাম করা ক্রিকেটার। কিছু দিন আগে আমি কর্মহীন হয়ে পড়ি। জয়কে সে কথা বললে সে বিসিবিতে চাকরি দেওয়ার কথা বলে টাকা নেয়। ভুয়া নিয়োগপত্র বানিয়ে সে আমার টাকা আত্মসাৎ করে। মিরপুর ২ নম্বরে জয় ও তার ভাইয়ের স্পোর্টসের দোকান রয়েছে। সেখানে বসেই টাকা লেনদেন হয়। জয় এর আগেও চাকরি দেওয়ার কথা বলে অনেকের কাছ থেকে টাকা নিয়েছেন। সে তার ক্রিকেটার ভাইকে পুঁজি করে অপকর্ম করে। এখন টাকা ফেরত চাইলে হুমকি দেয়। এদিকে বিসিবির ভুয়া নিয়োগপত্রের একটি কপি যুগান্তরের হাতে এসেছে।

এ বিষয়ে অভিযুক্তের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার এসআই আহসান হাবিব বলেন, এ ঘটনায় তদন্ত চলছে। জয়কে আমরা খুঁজে বের করার চেষ্টা করছি।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
চাঁদপুরে ১১মণ জাটকা জব্দ পালাব না, প্রয়োজনে আমরা ফখরুলের বাড়িতে উঠব: ওবায়দুল কাদের চাঁদপুরে ফজলুল উলুম মাদ্রাসার বার্ষিক আবৃত্তি ও বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সদস্য নির্বাচিত মীর হোসাইন কচুয়ায় সহকারি ভূমি কর্মকর্তার বদলির আদেশ বাতিলের দাবীতে মানববন্ধন হাজীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের কমিটি আছে, নেই কার্যক্রম! মতলব উত্তরে মোহনপুর ইউনিয়নে ৪০ দিনের কর্মসূচিতে অনিয়মের অভিযোগ হাজীগঞ্জে মোবাইল ব্যবসায়ী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত জমি নিয়ে বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন আবারও বাড়তে পারে শীত আবারও বাড়তে পারে শীত এসএসসি পরীক্ষার আগে শিক্ষকের অপসারণ চান শিক্ষার্থীরা কুমিল্লায় প্রকৃতি প্রেমের বিরল দৃষ্টান্ত পাখিপ্রেমিক মতিন সৈকত পাঁচ ঘণ্টা পর শরীয়তপুর-চাঁদপুর রুটে ফেরি চলাচল স্বাভাবিক পানি নিয়ে খেলতে গিয়ে বালতির পানিতে ডুবে দেড় বছরের শিশুর মৃত্যু কিডনির পর এবার সারার কর্নিয়ায় চোখে আলো পেলেন দুই রোগী স্ত্রীকে গলা কেটে হত্যা এইচএসসি-সমমানের ফল প্রকাশ ৮ ফেব্রুয়ারি আ.লীগ নেতারা মুখে এক, কাজে আরেক: মির্জা ফখরুল মতলব উত্তর উপজেলা মোহনপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সেলিম মিয়ার উঠান বৈঠক