আ.লীগের ব্যানার ফেস্টুন বিনষ্টকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল 

সুমন আহমেদ, মতলব উত্তর
আপডেটঃ জানুয়ারি ২২, ২০২৩ | ৩:০০
সুমন আহমেদ, মতলব উত্তর
আপডেটঃ জানুয়ারি ২২, ২০২৩ | ৩:০০
Link Copied!
বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড.শামসুল আলমকে পুনরায় আওয়ামীলীগের উপদেষ্টা মনোনীত করায় আওয়ামীলীগ, অংঙ্গ সংগঠন ও সহযোগী নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ব্যানার ফেস্টুন করে। সেই ব্যানার ফেস্টুনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ছিল। কিছু কুচক্রী মহল সেই ব্যানার ফেস্টুন ভাংচুর ও বিনস্ট করে। সেই ব্যানার ফেস্টুন বিনষ্টকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল করা হয়েছে।
শনিবার বিকেলে ছেংগারচর পৌর আওয়ামীলীগ, অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠন এবং পৌর সহায়কদের উদ্যগে এ বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল করা হয়েছে।মিছিলটি পৌর আওয়ামীলীগ কার্যালয়ে থেকে মিছিলটি বের করে ছেংগারচর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে এসে শেষ হয়।
এর আগে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মঞ্জুর আহমেদ মঞ্জু।
বিশেষ অতিথির বক্তব্যে রাখেন -আওয়ামীলীগের সাবেক উপকমিটির সদস্য আরিফ উল্লাহ সরকার,  সাবেক উপকমিটির সদস্য কাজী মিজানুর রহমান, আওয়ামীলীগ নেতা আনিছুর রহমান, ছেংগারচর পৌর আওয়মীলীগের সাধার সম্পাদক রতন ফরাজী।
ছেংগারচর পৌর আওয়ামীলীগের সভাপতি হাসান কাইয়ুমের সভাপতিত্বে ও পৌর যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহজাহান মোল্লার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক ও  ছেংগারচর পৌরসভার সহায়ক সদস্য রেফায়েত উল্লাহ দর্জি, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের গ্রহান্থাগার বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদ,পৌর সহায়ক সদস্য কামরুজ্জামান ঢালী হারুন, আলীনুর বেপারি, শামীম,মফিজুল ইসলাম,এখলাছপুর ইউপি যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মনির হোসেন মুন্না,উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক নুরনবী খান প্রমুখ।

আরো পড়ুন:  মতলবের চরপাথালিয়া আশ্রয়ণ প্রকল্পে ১৮০ পরিবারের চাবি হস্তান্তর
ট্যাগ:

শীর্ষ সংবাদ:
চাঁদপুরে ফজলুল উলুম মাদ্রাসার বার্ষিক আবৃত্তি ও বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সদস্য নির্বাচিত মীর হোসাইন কচুয়ায় সহকারি ভূমি কর্মকর্তার বদলির আদেশ বাতিলের দাবীতে মানববন্ধন হাজীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের কমিটি আছে, নেই কার্যক্রম! মতলব উত্তরে মোহনপুর ইউনিয়নে ৪০ দিনের কর্মসূচিতে অনিয়মের অভিযোগ হাজীগঞ্জে মোবাইল ব্যবসায়ী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত জমি নিয়ে বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন আবারও বাড়তে পারে শীত আবারও বাড়তে পারে শীত এসএসসি পরীক্ষার আগে শিক্ষকের অপসারণ চান শিক্ষার্থীরা কুমিল্লায় প্রকৃতি প্রেমের বিরল দৃষ্টান্ত পাখিপ্রেমিক মতিন সৈকত পাঁচ ঘণ্টা পর শরীয়তপুর-চাঁদপুর রুটে ফেরি চলাচল স্বাভাবিক পানি নিয়ে খেলতে গিয়ে বালতির পানিতে ডুবে দেড় বছরের শিশুর মৃত্যু কিডনির পর এবার সারার কর্নিয়ায় চোখে আলো পেলেন দুই রোগী স্ত্রীকে গলা কেটে হত্যা এইচএসসি-সমমানের ফল প্রকাশ ৮ ফেব্রুয়ারি আ.লীগ নেতারা মুখে এক, কাজে আরেক: মির্জা ফখরুল মতলব উত্তর উপজেলা মোহনপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সেলিম মিয়ার উঠান বৈঠক  নির্বাচনে আসা সকল দলের দায়িত্ব, তারাই মাঠের প্লেয়ার: নির্বাচন কমিশনার হাজীগঞ্জে উদ্ধারকৃত গুইসাপ লালমাই উদ্ভিদ উদ্যানে অবমুক্ত করা হয়েছে