যশোর আদালতে ভুক্তভোগী মামলা করেন

হাজীগঞ্জের কোহিনূর হোটেলে এক নারীকে সঙ্গবদ্ধ ধর্ষণ

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জানুয়ারি ২৩, ২০২৩ | ৫:০৫
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জানুয়ারি ২৩, ২০২৩ | ৫:০৫
Link Copied!

যশোর শহরের লোন অফিসপাড়ায় এক নারীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণের অভিযোগে এক ডাক্তারসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

 

আসামিরা হলেন, কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার দেবনডাল গ্রামের ডাক্তার দেবু চন্দ্র মজুমদারের ছেলে ডাক্তার রনি চন্দ্র মজুমদার, চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার নাটেহরা গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে আরিফ খন্দকার ও ঢাকার পূর্ব রামপুরা জামতলী এলাকার রাজা দে।

বিজ্ঞাপন

 

ভুক্তভোগী ওই নারী রোববার যশোরের আদালতে এই মামলা করেছেন। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মো: গোলাম কবির সিআইডি যশোরকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

 

বিজ্ঞাপন

মামলায় ওই নারী উল্লেখ করেছেন, আসামি আরিফ খন্দকারের সাথে তার ফেসবুকে পরিচয় হয়। কথাবার্তার একপর্যায়ে তাদের মধ্যে তৈরি হয় প্রেমের সম্পর্ক। গত বছরের ১৭ নভেম্বর আরিফ যশোরে এসে ওই নারীর সাথে দেখা করেন। পরের দিন বিয়ের প্রলোভন দেখিয়ে ভিকটিমকে চাঁদপুরের হাজীগঞ্জে নিয়ে যান। সেখানে আরিফের নিজস্ব কোহিনুর আবাসিক হোটেলে নিয়ে আটকে রাখেন। এরপর ওই দিন রাত ৯টায় তিন আসামিই তার কাছে যান।

সেখানে ওই নারীকে আরিফ জানান, ডাক্তার রনির কাছে তাকে চার লাখ টাকায় বিক্রি করে দিয়েছেন এবং তাকে ভারতে পাচার করা হবে। এ কথা শোনার পর ওই নারী পালানোর চেষ্টা করে ব্যর্থ হন। ওই রাতে তাকে আসামিরা একাধিকবার সঙ্ঘবদ্ধ ধর্ষণ করেন।

 

ওই সময় তাকে মারধরসহ শরীরের বিভিন্ন জায়গায় সিগারেটের আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়। পরের দিন কৌশলে ওই নারী পালিয়ে যশোরে চলে আসেন। যশোরে এসে পরিবার ও স্থানীয় গণ্যমান্যদের জানালে তারা আসামিদের সাথে যোগাযোগ করেন। এতে আসামিরা ক্ষিপ্ত হয়ে ওঠেন।

সর্বশেষ, গত ১৫ জানুয়ারি আসামিরা যশোরে এসে ওই নারীকে এ বিষয়ে বাড়াবাড়ি করলে হত্যা ও গুমের হুমকি দিয়ে চলে যান বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

আরো পড়ুন:  ওসি শাহজাহান কামাল বদলির খবর শুনে সাধারণ মানুষদের ক্ষোভ প্রকাশ
ট্যাগ:

শীর্ষ সংবাদ:
চাঁদপুরে ১০০ টাকায় পুলিশে চাকরী পাচ্ছে ৯৩ জন মেঘনায় জব্দ ২০ বেহুন্দী জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট মতলব ডক্টরস ফোরাম’ এর আহবায়ক কমিটি গঠন কচুয়ায় জমজমাট ভাসমান ধানের চারা বিক্রির হাট চাঁদপুরে যাত্রীবাহী ট্রেন থেকে ২৮মণ জাটকা জব্দ আবু নঈম পাটওয়ারী দুলাল ‘বিশিষ্ট সমাজকর্মী’ মনোনীত জাতীয় গ্রন্থাগার দিবসে চাঁদপুরে শব্দঘর পাঠাগারের র‍্যালী ও বই পড়া কর্মসূচী ফরিদগঞ্জে মাদক বিরোধে সোহেলকে হত্যা করে মাটিচাপা দেয় বন্ধুরা মার্চের প্রথম সপ্তাহে আসছে আদানির বিদ্যুৎ চাঁদপুরে মৎস্য বণিক সমবায় সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত ইসলামী যুব আন্দোলনের চাঁদপুর জেলা যুব সম্মেলন অনুষ্ঠিত ঢাকা মেডিকেলের ডায়ালাইসিস সেন্টারে আগুন শাহরাস্তিতে ডোবার পানিতে ডুবে ২৮ মাস বয়সি শিশুর মৃত্যু ঢাকা মেডিকেলের নতুন ভবনে এসি বিস্ফোরণ, আতঙ্কিত রোগীরা হার্ট অ্যাটাকের পূর্বের কিছু লক্ষণ হাইমচরে অনুমোদন ছাড়াই চলছে বিদ্যালয় বিপুল পরিমাণ চোরাচালান দ্রব্যসহ পাঁচ চোরাকারবারি গ্রেফতার চাঁদপুরে রসু খাঁর খোঁজে শিহাব শাহীন, প্রস্তুত হচ্ছেন নিশো চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০ জনের চাকরি নয় মাসে কোরআন হেফজ করলেন দুই শিক্ষার্থী