জাতীয় শোক দিবসে কালচোঁ ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাঙ্গালি ভোজ

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ১৬, ২০২০ | ৮:৪৬
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ১৬, ২০২০ | ৮:৪৬
Link Copied!

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হাজীগঞ্জ উপজেলার ৪নং কালচোঁ ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে দোয়া, আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে ইউনিয়নের রামপুর বাজারের বাদ জোহর দুইটি মসজিদে মিলাদ ও দোয়া শেষে মিষ্টি বিতরণ করা হয়। তারপর রামপুর বাজারে বর্ণাঢ্য শোক র‌্যালীতে অংশ নেয় হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

র‌্যালী শেষে রামপুর উচ্চ বিদ্যালয় শহীদ মিনার প্রাঙ্গণে সংক্ষিপ্ত আলোচনা সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আকতার হোসেন মিকনের সভাপতিত্বে বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ মো. হেলাল উদ্দিন মিয়াজী ও সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন। ওইসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, সাধারণ সম্পাদক আনিসুর রহমান মজুমদার, আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন মজুমদার টুকু, মনির হোসেন মিয়াজী, জামাল হোসেন বেপারী, শাহজালাল মজুমদার, মাঈনুদ্দিন মিয়াজী, আবুল কালাম আজাদ, জিয়াউল ইসলাম, কবির হোসেনসহ ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

আলোচনা শেষে ইউনিয়ন নেতাকর্মীরা কাঙ্গালীভোজে অংশ নেয়। ইউয়িনয়নে জাতীয় শোক দিবস ও শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকীর আয়োজনে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সাধারণ সম্পাদক আনিসুর রহমান মজুমদার।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: