অশ্লীল ছবি ও ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি স্কুল ছাত্রীর আত্মহত্যা; শিক্ষার্থীদের মানববন্ধন 

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ জানুয়ারি ২৪, ২০২৩ | ৯:৪২
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ জানুয়ারি ২৪, ২০২৩ | ৯:৪২
Link Copied!

চাঁদপুরের কচুয়া পৌরসভাধীন করইশ গ্রামে স্কুল ছাত্রীর বিভিন্ন সময়ে মোবাইলে ধারনকৃত ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয়ভীতি দেখানোর অভিযোগে সুমনা আক্তার শাহনাজ (১৭) নামের এক স্কুল ছাত্রী মঙ্গলবার বিষপানে আত্মহত্যা করেছে। নিহত স্কুল ছাত্রী সুমনা আক্তার শাহনাজ কচুয়া ক্যামব্রিয়ান স্কুলের নবম শ্রেনীর ছাত্রী ও কচুয়া পৌরসভার এমএলএসএস সুমন হোসেনের মেয়ে।

এ ঘটনায় কড়ইয়া গ্রামের শহীদ মুন্সীর ছেলে অভিযুক্ত ফুয়াদ হাসান রিফাতের শাস্তির দাবিতে মঙ্গলবার দুপুরে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল বের থানা ঘেরাও করে কচুয়া ক্যামব্রিয়ান স্কুলের শিক্ষার্থীরা। পরে ওসি এ ঘটনার ন্যায় বিচারের আশ^াস দিলে বিক্ষোভ মিছিল তুলে নেয় শিক্ষার্থীরা।

নিহত সুমনা আক্তার শাহনাজের বাবা সুমন হোসেন জানান, আমার মেয়ের অমতে ফুয়াদ হাসান রিফাত বিভিন্ন সময়ে মোবাইলে ছবি ও ভিডিও ধারন করে স্যোসাল মিডিয়ায় ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এতে ক্ষোভে অভিমানে আমার মেয়ে নিজ গৃহে আমাদের অজান্তে বিষপান করে। পরে তাকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে।

বিজ্ঞাপন

কচুয়া থানার ওসি মো. ইব্রাহিম খলিল বলেন, নিহত স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুরের মর্গে প্রেরন করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

E/N

 

বিজ্ঞাপন

আরো পড়ুন:  কচুয়ায় চার কেজি গাঁজাসহ ব্রাহ্মণবাড়িয়ার আরাফাত গ্রেফতার
ট্যাগ:

শীর্ষ সংবাদ:
চাঁদপুরে ১০০ টাকায় পুলিশে চাকরী পাচ্ছে ৯৩ জন মেঘনায় জব্দ ২০ বেহুন্দী জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট মতলব ডক্টরস ফোরাম’ এর আহবায়ক কমিটি গঠন কচুয়ায় জমজমাট ভাসমান ধানের চারা বিক্রির হাট চাঁদপুরে যাত্রীবাহী ট্রেন থেকে ২৮মণ জাটকা জব্দ আবু নঈম পাটওয়ারী দুলাল ‘বিশিষ্ট সমাজকর্মী’ মনোনীত জাতীয় গ্রন্থাগার দিবসে চাঁদপুরে শব্দঘর পাঠাগারের র‍্যালী ও বই পড়া কর্মসূচী ফরিদগঞ্জে মাদক বিরোধে সোহেলকে হত্যা করে মাটিচাপা দেয় বন্ধুরা মার্চের প্রথম সপ্তাহে আসছে আদানির বিদ্যুৎ চাঁদপুরে মৎস্য বণিক সমবায় সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত ইসলামী যুব আন্দোলনের চাঁদপুর জেলা যুব সম্মেলন অনুষ্ঠিত ঢাকা মেডিকেলের ডায়ালাইসিস সেন্টারে আগুন শাহরাস্তিতে ডোবার পানিতে ডুবে ২৮ মাস বয়সি শিশুর মৃত্যু ঢাকা মেডিকেলের নতুন ভবনে এসি বিস্ফোরণ, আতঙ্কিত রোগীরা হার্ট অ্যাটাকের পূর্বের কিছু লক্ষণ হাইমচরে অনুমোদন ছাড়াই চলছে বিদ্যালয় বিপুল পরিমাণ চোরাচালান দ্রব্যসহ পাঁচ চোরাকারবারি গ্রেফতার চাঁদপুরে রসু খাঁর খোঁজে শিহাব শাহীন, প্রস্তুত হচ্ছেন নিশো চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০ জনের চাকরি নয় মাসে কোরআন হেফজ করলেন দুই শিক্ষার্থী