ফরিদগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আনিছুর রহমান সুজন
আপডেটঃ আগস্ট ২০, ২০২০ | ৪:১৮
আনিছুর রহমান সুজন
আপডেটঃ আগস্ট ২০, ২০২০ | ৪:১৮
Link Copied!

চাঁদপুরে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন আলহাজ্ব সিদ্দিক কলার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চাঁদপুর ৩ আসনের কৃতিসন্তান আলহাজ্ব দুলাল আহম্মেদ সিদ্দিকি। তার পক্ষে সাতদিন ত্রাণ সামগ্রী বিতরণ করেন আলহাজ্ব ছিদ্দিকুর ফাউন্ডেশন এর মহাসচিব আলহাজ্ব ইমন আহমেদ সিদ্দিকী।

এসময় চর অঞ্চলের প্লাবিত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। হাইমচর উপজেলার নীলকমল, সদর উপজেলার রাজরাজেশ্বর, হানারচর গোবিন্দিয়া পশ্চিম চাঁন্দ্রা,সহ সদর উপজেলার বিবিন্ন নিম্নাঞ্চলের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় নগদ অর্থ চালডাল সহ শুকনা খাদ্য বিতরণ করা হয়েছে এ সময় ইমাম আহমেদ সিদ্দিকী সাথে উপস্থিত ছিলেন, সংগঠনের সিনিয়র ভাইস চেয়ারম্যান বিল্লাল সিদ্দিক ভাইস চেয়ারম্যান আসলাম সিদ্দিকী উজ্জল,পলাশ মিয়াজি আলেক খান এস বি সোবহান জসিম গাজী আলম গাজী জিল্লুর রাহমান জসিম মিয়া যুবদল বিএনপি যুবদল ছাত্রদল ও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় দুলাল সিদ্দিকী মোবাইল ফোনে বলেন আমরা যেকোন দূর্যোগে জনগণের পাশে ছিলাম ভবিষ্যতেও থাকব এবং দেশনায়ক তারেক রহমানের নির্দেশে দেশের সকল ক্রান্তিকালে জনগণের পাশে থাকব ইনশাআল্লাহ বন্যার্ত মানুষ যেন কষ্ট না পায় সেদিকে লক্ষ্য রাখার জন্য নির্দেশ দিয়েছেন তিন তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

বিজ্ঞাপন

আলহাজ্ব সিদ্দিক জনকল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে ত্রাণ বিতরণ কর্মসূচি আগামী দিন অব্যাহত থাকবে।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
ঘূর্ণিঝড় রেমালে পৌনে ২ লাখ ঘরবাড়ি বিধ্বস্ত, মৃত্যু ১৬ জনের মতলবে কেএফটি কলেজিয়েট স্কুলে জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা  আজিজ-বেনজীরকে ‘সরকার প্রটেকশন দেবে না’: সালমান এফ রহমান ফরিদগঞ্জ ও কচুয়া উপজেলার স্থগিত ভোটের নতুন তারিখ ঘোষণা এক পাঙ্গাশ মাছের দাম ৭৭০০ টাকা! নাতনির হাত ধরে ভোট দিতে এলেন শতবর্ষী নারী ছাদ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে নারীর মৃত্যু এসএসসিতে ফেল করলেও কলেজে ভর্তির সুযোগ! মতলব উত্তরে আবারও দেখা মিলল রাসেল ভাইপার সাপের ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের বাঁধে ধস : আতঙ্কে ৫ লক্ষাধিক মানুষ আশ্রয়কেন্দ্র থেকে ফেরার পথে পানিতে পড়ে শিশুর মৃত্যু ৪৬ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ প্রক্রিয়া স্থগিত কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত ৬০ ঘণ্টা পর চাঁদপুর নৌরুটে লঞ্চ চলাচল স্বাভাবিক বাড়তি দামে বিক্রি হচ্ছে সব সবজি বিয়ের ১২ দিন পর স্বামী জানলেন বউ পুরুষ! হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কে যাত্রীবাহী বাস ছিটকে পুকুরে: আহত ২৫  পরীক্ষার কারণে ঘুর্ণিঝড় স্থগিত: ভুয়া বিজ্ঞপ্তির ঘটনায় থানায় জিডি করল জাতীয় বিশ্ববিদ্যালয় হাইমচরে চোরাই মালামাল সহকারে মহিলা মেম্বারের স্বামী মনির গাজী’সহ আটক চার গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ বৃষ্টিপাত চাঁদপুরে