এবার সাবেক সচিবের ভাইকে মারধরের ঘটনা ও মিথ্যা তথ্য দেয়ায় পাল্টা সংবাদ সম্মেলন

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ২১, ২০২০ | ১১:০৬
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ২১, ২০২০ | ১১:০৬
Link Copied!
ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব মো. শাহ কামালের পরিবার ও হাজীগঞ্জের দ্বাদশগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আলম বকাউলের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করায় একই দিনে সংবাদ সম্মেলন করেছে সচিব পরিবার। শুক্রবার (২১আগষ্ট) সন্ধ্যায় বসুন্ধরা হোটেলে এই সংবাদ সম্মেলন করেন সচিব পরিবারের পক্ষে তার ভাতিজা শাহিদুল হক প্রধানীয়া।
তিনি লিখিত বক্তব্য বলেন, গত ১৪ আগষ্ট (শুক্রবার) পূর্ব বিরোধের জেরে জেলা যুবদলের সাবেক সদস্য সিরাজুল ইসলাম তার বাবা দ্বাদশগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিনিয়র সচিব মো. শাহ কামালের বড় ভাই একেএম শাহজাহান প্রধানীয়াকে গালমন্দ শেষে মারধর করেন।
ওইসময় শাহিদুল হক প্রধানীয়ার ভাই সাজ্জাদুল হক রিমন প্রতিবাদ করলে, তাকে টেঁটা দিয়ে আঘাত করার চেষ্টা করেন। এতে আমার বাবা বাধা দিলে সিরাজুল ইসলাম বাবার উপর অতর্কিত হামলা করেন। এতে তিনি গুরুতর আহত হন। পরে আমরা তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। চিকিৎসক ভর্তির পরামর্শ দিলে  শারিরিক অবস্থা ও করোনা ভাইরাসের কথা বিবেচনা করে বাবাকে হাসপাতালে ভর্তি না করে বাড়ীতে নিয়ে যাই। এরপর  বাবা ও আমাদের পরিবারের নিরাপত্তার কথা বিবেচনা করে হাজীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং- ৫৭১) করা হয়। এর মধ্যে বিষয়টি জানতে পেরে ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম বকাউল ওই বাড়িতে আসেন। তিনি বিষয়টি মিমাংসা ও শান্তির লক্ষ্যে উভয় পক্ষকে চেয়ারম্যান কার্যালয়ে আসার অনুরোধ করেন।
ঘটনার এক সপ্তাহ পর শুক্রবার সকালে গাউছিয়া হাইওয়ে হোটেলে সিরাজুল ইসলামের পরিবার উদ্দেশ্য প্রণোদিত হয়ে চাচা সাবেক সিনিয়র সচিব ও স্থানীয় ইউপি চেয়ারম্যানের নাম উল্লেখ করে মিথ্যা সংবাদ সম্মেলন করে।
প্রকৃতপক্ষে এ ঘটনার সাথে আমার চাচা সাবেক সিনিয়র সচিব ও ইউপি চেয়ারম্যানের কোন সম্পৃক্ততা নেই। তিনি (সিরাজুল ইসলাম) উদ্দেশ্য প্রনোদিত হয়ে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সংবাদ তৈরী করে সচিব পরিবার ও ইউপি চেয়ারম্যানের নামে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। যা অত্যন্ত দুঃখজনক। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
তিনি আরো বলেন, সিরাজুল ইসলাম ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির এজেন্ডা বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা কর্তৃক আওয়ামী লীগের মনোনিত নৌকার প্রার্থী মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির বিপক্ষে অবস্থান করে। তিনি উল্লেখিত নির্বাচন গুলোতে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে মহড়া দেন এবং ভোট কেন্দ্রে তালা দিয়ে ব্যালেট পেপার ছিনতাইয়ের চেষ্টা করেন। তিনি (সিরাজুল ইসলাম) সেই ধারাবাহিকতা এখনো অব্যাহত রেখেছেন। যার প্রমাণ এই হামলা এবং সচিব পরিবার ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে তিনি মিথ্যা অপবাদ প্রচার। কারন, ঘটনার এক সপ্তাহ পরে সংবাদ সম্মেলন কি প্রমাণ করে ? এ ছাড়াও সিরাজুল ইসলামের পরিবার নিজ বাড়িতে অবস্থান করছেন। অথচ তারা এলাকা ছাড়া বলে মিথ্যা রটাচ্ছেন। উনি (সিরাজুল ইসলামের স্ত্রী সালমা ইসলাম) সংবাদ সম্মেলনে তার স্বামীর চিকিৎসার জন্য এ্যাম্বুলেন্স আটকানো এবং তার বসতঘর ভাংচুর ও লুটপাটের কথা বলেছেন। অথচ ওই দিন আমরা আমার বাবা একেএম শাহজাহানকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থান করছি। সেখান থেকে হাজীগঞ্জ থানায় গিয়ে জিডি করি। জিডি করে বাড়ি (কাপাইকাপ) পৌছি ওই দিন রাত ১০টায়। এসব কিছুই প্রমান করে এ ঘটনার সাথে আমার পরিবার জড়িত নয়।
তাই, আমার চাচা সাবেক সিনিয়র সচিব মো. শাহ কামালের পরিবার ও ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম বকাউলের বিরুদ্ধে উদ্দেশ্য প্রনোদিত এমন মিথ্যা অপপ্রচারের সত্যতা যাচাই পূর্বক সত্য ঘটনা তুলে ধরার আহবান জানান সচিব পরিবারের পক্ষে তার ভাতিজা শাহিদুল হক প্রধানীয়া।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কোটা আন্দোলনে হতাহতের ঘটনা তদন্তে বিচারবিভাগীয় কমিটি গঠন সারাদেশে রেল যোগাযোগ বন্ধ আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ করবে শিক্ষার্থীরা অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শাহরাস্তিতে কৃষকের জমি কেটে এক পরিবারের জন্য রাস্তা করলেন চেয়ারম্যান হাজীগঞ্জে শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মতলবে রাতে রাস্তা কেটে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাবি, ৬টার মধ্যে হল ছাড়ার নির্দেশ ফরিদগঞ্জে পুষ্টি বাগান তৈরির উপকরণ বিতরণ দেশের সব স্কুল- কলেজ অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা আশুরার রোজার গুরুত্ব ও ফজিলত ফরিদগঞ্জে সম্পত্তি নিয়ে বহিরাগতদের দিয়ে সন্ত্রাসী হামলা: আহত ১২ চাঁদপুরে আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা, দুইপক্ষের ইটপাটকেল নিক্ষেপ: আহত ১০ বাবা-মার সম্মানের কথা বলে নিজেকে ছাত্রলীগ থেকে বহিষ্কার ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা, ১২৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ ঢাকা, চট্টগ্রাম, বগুড়া ও রাজশাহীতে বিজিবি মোতায়েন