এবার সাবেক সচিবের ভাইকে মারধরের ঘটনা ও মিথ্যা তথ্য দেয়ায় পাল্টা সংবাদ সম্মেলন

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ২১, ২০২০ | ১১:০৬
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ২১, ২০২০ | ১১:০৬
Link Copied!
ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব মো. শাহ কামালের পরিবার ও হাজীগঞ্জের দ্বাদশগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আলম বকাউলের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করায় একই দিনে সংবাদ সম্মেলন করেছে সচিব পরিবার। শুক্রবার (২১আগষ্ট) সন্ধ্যায় বসুন্ধরা হোটেলে এই সংবাদ সম্মেলন করেন সচিব পরিবারের পক্ষে তার ভাতিজা শাহিদুল হক প্রধানীয়া।
তিনি লিখিত বক্তব্য বলেন, গত ১৪ আগষ্ট (শুক্রবার) পূর্ব বিরোধের জেরে জেলা যুবদলের সাবেক সদস্য সিরাজুল ইসলাম তার বাবা দ্বাদশগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিনিয়র সচিব মো. শাহ কামালের বড় ভাই একেএম শাহজাহান প্রধানীয়াকে গালমন্দ শেষে মারধর করেন।
ওইসময় শাহিদুল হক প্রধানীয়ার ভাই সাজ্জাদুল হক রিমন প্রতিবাদ করলে, তাকে টেঁটা দিয়ে আঘাত করার চেষ্টা করেন। এতে আমার বাবা বাধা দিলে সিরাজুল ইসলাম বাবার উপর অতর্কিত হামলা করেন। এতে তিনি গুরুতর আহত হন। পরে আমরা তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। চিকিৎসক ভর্তির পরামর্শ দিলে  শারিরিক অবস্থা ও করোনা ভাইরাসের কথা বিবেচনা করে বাবাকে হাসপাতালে ভর্তি না করে বাড়ীতে নিয়ে যাই। এরপর  বাবা ও আমাদের পরিবারের নিরাপত্তার কথা বিবেচনা করে হাজীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং- ৫৭১) করা হয়। এর মধ্যে বিষয়টি জানতে পেরে ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম বকাউল ওই বাড়িতে আসেন। তিনি বিষয়টি মিমাংসা ও শান্তির লক্ষ্যে উভয় পক্ষকে চেয়ারম্যান কার্যালয়ে আসার অনুরোধ করেন।
ঘটনার এক সপ্তাহ পর শুক্রবার সকালে গাউছিয়া হাইওয়ে হোটেলে সিরাজুল ইসলামের পরিবার উদ্দেশ্য প্রণোদিত হয়ে চাচা সাবেক সিনিয়র সচিব ও স্থানীয় ইউপি চেয়ারম্যানের নাম উল্লেখ করে মিথ্যা সংবাদ সম্মেলন করে।
প্রকৃতপক্ষে এ ঘটনার সাথে আমার চাচা সাবেক সিনিয়র সচিব ও ইউপি চেয়ারম্যানের কোন সম্পৃক্ততা নেই। তিনি (সিরাজুল ইসলাম) উদ্দেশ্য প্রনোদিত হয়ে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সংবাদ তৈরী করে সচিব পরিবার ও ইউপি চেয়ারম্যানের নামে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। যা অত্যন্ত দুঃখজনক। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
তিনি আরো বলেন, সিরাজুল ইসলাম ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির এজেন্ডা বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা কর্তৃক আওয়ামী লীগের মনোনিত নৌকার প্রার্থী মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির বিপক্ষে অবস্থান করে। তিনি উল্লেখিত নির্বাচন গুলোতে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে মহড়া দেন এবং ভোট কেন্দ্রে তালা দিয়ে ব্যালেট পেপার ছিনতাইয়ের চেষ্টা করেন। তিনি (সিরাজুল ইসলাম) সেই ধারাবাহিকতা এখনো অব্যাহত রেখেছেন। যার প্রমাণ এই হামলা এবং সচিব পরিবার ও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে তিনি মিথ্যা অপবাদ প্রচার। কারন, ঘটনার এক সপ্তাহ পরে সংবাদ সম্মেলন কি প্রমাণ করে ? এ ছাড়াও সিরাজুল ইসলামের পরিবার নিজ বাড়িতে অবস্থান করছেন। অথচ তারা এলাকা ছাড়া বলে মিথ্যা রটাচ্ছেন। উনি (সিরাজুল ইসলামের স্ত্রী সালমা ইসলাম) সংবাদ সম্মেলনে তার স্বামীর চিকিৎসার জন্য এ্যাম্বুলেন্স আটকানো এবং তার বসতঘর ভাংচুর ও লুটপাটের কথা বলেছেন। অথচ ওই দিন আমরা আমার বাবা একেএম শাহজাহানকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থান করছি। সেখান থেকে হাজীগঞ্জ থানায় গিয়ে জিডি করি। জিডি করে বাড়ি (কাপাইকাপ) পৌছি ওই দিন রাত ১০টায়। এসব কিছুই প্রমান করে এ ঘটনার সাথে আমার পরিবার জড়িত নয়।
তাই, আমার চাচা সাবেক সিনিয়র সচিব মো. শাহ কামালের পরিবার ও ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম বকাউলের বিরুদ্ধে উদ্দেশ্য প্রনোদিত এমন মিথ্যা অপপ্রচারের সত্যতা যাচাই পূর্বক সত্য ঘটনা তুলে ধরার আহবান জানান সচিব পরিবারের পক্ষে তার ভাতিজা শাহিদুল হক প্রধানীয়া।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
ব্যারিস্টার সুমন গ্রেফতার ৪ জানুয়ারী (ঢাবি)র ভর্তি পরীক্ষা ৪ জানুয়ারি শুরু গণঅধিকার পরিষদের চাঁদপুর জেলা শাখার যুগ্ম আহ্বায়ক মনোনীত হলেন ইউনুস মাহমুদ মসজিদের সিলিং ফ্যানে ঝুলে যুবকের ‘আত্মহত্যা’ . সরকারে সাংবিধানিক বৈধতা নিয়ে সুস্পষ্ট বক্তব্য রাষ্ট্র পতির কচুয়ায় ভুয়া জন্মসনদ দিয়ে বিয়ে, ভুক্তভোগী পরিবারের অভিযোগ  ভাইকে ফাঁসাতে গিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা চরমোনাই’র নমুনায় তিন দিনব্যাপী মাহফিলের মাঠ প্রস্তুতের কার্যক্রম শুরু হাজীগঞ্জে যৌতুকের দাবীতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড ১১ বছরে ঝরেছে এক লাখ ৫ হাজার ৩৩৮ প্রাণ! বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ছাত্রলীগের ঝটিকা মিছিল! . ৪৭ বিসিএসে সবচেয়ে বেশি পদ, ক্যাডার নিয়োগ ৩৫০০ শেখ হাসিনা রাজনীতির জন্য দেশে ফিরতে পারবেনা সাবেক মন্ত্রী ইমরান আহম্মেদ গ্রেফতার অস্ত্র ঠেকিয়ে ১২ লাখ টাকা ছিনতাই! আগ্নেয়াস্ত্রের ২৪০ গুলি, গ্রেনেড, রকেট বোম্বসহ ১ জন আটক কব্জি দিয়ে লিখে স্বপ্ন জয়,তবে অনিশ্চিতা পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে কাঁকৈরতলা উত্তর পাড়ায় মাহফিল  ডেঙ্গুতে ২৪ঘন্টায় মৃত্যু ৬ সনাক্ত১২৯৮জন ইন্দোনেশিয়ায় বিমান বিধ্বস্ত নিহত ৪