মতলবে মরহুম হুমায়ুন কবির স্মৃতি সংসদের মাস্ক বিতরণ

মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ২২, ২০২০ | ৫:০৪
মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ২২, ২০২০ | ৫:০৪
Link Copied!

করোনা সংক্রমণ প্রতিরোধ ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতলব দক্ষিণ উপজেলা সদরের বিভিন্ন এলাকায় মরহুম হুমায়ুন কবির স্মৃতি সংসদের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়।

২২ আগস্ট শনিবার দুপুরে সদর এলাকার নিম্নবিত্ত, কর্মজীবী, পথচারী, ব্যবসায়ী, শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে ২ হাজার মাস্ক বিতরণ কর্মসূচীর উদ্ধোধন করা হয়।

মতলব পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ আওলাদ হোসেন লিটন এ মাস্ক বিতরণ কর্মসূচীর উদ্ধোধন করেন।

বিজ্ঞাপন

এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি দেওয়ান মোঃ রেজাউল করিম, যুগ্ম – সাধারণ সম্পাদক ফারুক বিন জামান,মতলব সরকারি ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ব্যবসায়ী এস এম সেলিম, অগ্রণী ব্যাংকের উপ- মহাব্যবস্থাপক মোঃ আবুল বাশার, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও কচি- কাঁচা প্রি- ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহমেদ বাদল,উত্তম কুমার ঘোষ, দেওয়ান মোঃ সুরুজ, সোহাগ পাঠান,জানিবুল আলম জনি,সাইফুর রহমান সবুজ, বাংলাদেশের আলো’ র মতলব প্রতিনিধি আশরাফুল জাহান শাওলিন,মোঃ মহিম,মামুন প্রধান,রাফিমসহ এলাকার সচেতন গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মেয়র আওলাদ হোসেন লিটন বলেন, অগ্রনী ব্যাংকের উপ -মহাব্যবস্হাপক মোঃ আবুল বাশারের ব্যবস্হাপনায় আমরা আজকে বিভিন্ন পেশাজীবী মানুষের মাঝে প্রায় ২ হাজার মাস্ক বিতরণ করেছি। বিতরণ কার্যক্রম ইনশাল্লাহ অব্যাহত থাকবে। আমরা মানুষকে করোনা বিষয়ে সচেতনতা করা ও এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার বিষয়ে দিকনির্দেশনা প্রদান করি।

তিনি বলেন, করোনাকালীন সময়ে আমরা যে ভাবে মানুষের পাশে থেকেছি, আমরা আজীবন তা ধরে রাখতে চাই। পাশাপাশি আমি বিত্তশালী ও জনপ্রতিনিধিদের প্রতি আহবান করি, আপনারা যার যার অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ান। তাদেরকে করোনা প্রতিরোধে সচেতন করে তুলুন। আর সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা এ মহামারি কাটিয়ে উঠতে পারব।

বিজ্ঞাপন

মরহুম হুমায়ুন কবির স্মৃতি সংসদের কর্মকর্তারা বলেন, সমাজের মানুষের উন্নয়নে ও যেকোনো উন্নয়নমূলক কর্মকাণ্ডে আমরা সবসময়ই মানুষের পাশে থাকবো।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: