বাদাম বিক্রেতাকে টিন ও নগদ অর্থ দিলেন সাংসদ মেজর রফিক   

মজিব পাটওয়ারী
আপডেটঃ আগস্ট ২৮, ২০২০ | ৪:২৭
মজিব পাটওয়ারী
আপডেটঃ আগস্ট ২৮, ২০২০ | ৪:২৭
Link Copied!

হাজীগঞ্জ উপজেলার ৬ নং বড়কুল ইউনিয়নেেে রায়চোঁ গ্রামে  আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত বাদাম বিক্রেতা রুহুল আমিনকে টিন ও নগদ অর্থ দিলেন সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম  বীরউত্তম।

তিনি শুক্রবার সকালে মুঠোফোনে ক্ষতিগ্রস্ত পরিবারের সাথে কথা বলেন। ওই সময় হাজীগঞ্জ উপজেলা উন্নয়ন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রায়চোঁ  মুন্সী বাড়ীর  রুহুল আমিনের বসত ঘরে গত ২৪ আগস্ট পুড়ে ছাই হয়ে যায়।

বিজ্ঞাপন

বিষয়টি(হাজীগঞ্জ-শাহরাস্তি) ৫-আসনের সংসদ সদস্য মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম এমপির নজরে আসে এবং তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ান ।

শুক্রবার সকালে এমপির প্রতিনিধি দল সেই বাড়ি পরিদর্শনে যান এবং ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে ছয় বান ঢেউটিন ও নগদ ১৬ হাজার টাকা  প্রদান করেন।

ওইসময় উপস্থিত ছিলেন, উপজেলা উন্নয়ন কমিটির সমন্বয়ক   অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন,  রোটারিয়ান আহসান হাবীব অরুন, পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির,  উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, উপজেলা আওয়ামীলীগের শিল্প ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. দুলাল হোসেন, আওয়ামিলীগ নেতা ইয়াছিন আরাফাত,  ৬ নং বড়কুল ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা ইসহাক ও সাধারণ সম্পাদক   মজিবুর রহমান সহ ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মী।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: